এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মায়ের ইন্তেকাল

জানাজায় ছিলেন না কোনো ছেলে

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২১ অক্টোবর, ২০২৪ at ১১:৩৫ পূর্বাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৯২) গতকাল রবিবার ভোরে রাজধানীর ইউনাইটেড হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহিরাজেউন)। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ৫ মেয়ে নাতিনাতনিসহ অনেক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

গতকাল দুপুর দেড়টায় হসপিটাল থেকে মরহুমার মরদেহ একটি বিশেষায়িত হেলিকপ্টার যোগে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ আনা হয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ এস আলমের বাড়িতে নেয়া হয়। গতকাল বাদ আসর পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পৌরসভায় এস আলম জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে গত ৫ আগস্ট দেশের পরবর্তিত পরিস্থিতির পূর্বেই এস আলম পরিবারের সকল সদস্য দেশ ত্যাগ করে সিঙ্গাপুরে অবস্থান করছেন বলে জানা যায়। যার ফলে মায়ের নামাজে জানাজায় এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদসহ কোনো ছেলেই উপস্থিত ছিলেন না বলে জানা যায়।

বেগম মোজাহেরুল আনোয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন পটিয়ার সাবেক এমপি গাজী মো. শাহজাহান জুয়েল, সাবেক জেলা বিএনপি নেতা এনামুল হক এনাম, বদরুল খায়ের চৌধুরী, মোজাম্মেল হক, আবদুল জলিল চৌধুরী, আবদুল মোনাফ, খোরশেদ আলম, জামায়াত ইসলামী নেতা আখতার হোসাইন, জসিম উদ্দিন, নজরুল ইসলাম, বিএনপি নেতা চেয়ারম্যান শফিকুল ইসলাম, চেয়ারম্যান জসিম উদ্দিন মাস্টার, জাহেদুল হক জিল্লুর রহমান, ইদ্রিস পানু, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নজরুল ইসলাম, যুবদল নেতা আনোয়ার হোসেন মিয়া, সাবেক ছাত্রদল নেতা গাজী মোহাম্মদ মনির প্রমূখ। তারা মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পূর্ববর্তী নিবন্ধমানহানির মামলায় খালাস পেলেন তারেক ফখরুল খসরুসহ ৫ জন
পরবর্তী নিবন্ধআইআইইউসি থেকে আলোকিত প্রজন্ম তৈরি করতে হবে