জামায়াত ক্ষমতায় গেলে প্রতিটি নাগরিককে ১০ লক্ষ টাকা করে দেয়া হবে

রাউজানে শাহজাহান চৌধুরী

রাউজান প্রতিনিধি | শনিবার , ১৯ অক্টোবর, ২০২৪ at ১১:০৭ পূর্বাহ্ণ

রাউজানের গহিরা চৌমুহনীতে বাংলাদেশ জামায়েত ইসলামীর প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগরীর শাহজাহান চৌধুরী বলেছেন, বাংলাদেশে ৫৩ বছর শাসন আমলের যারা ক্ষমতায় গিয়েছে তারা এদেশের মানুষের কল্যাণে কাজ করতে ব্যর্থ হয়েছে। বিগত ১৮ বছরের যারা ক্ষমতায় ছিল তারা শুধু মানুষের অধিকার হরণ, খুন, সন্ত্রাসের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় গিয়েছে ততবার হত্যা, গুম, ফাঁসির মঞ্চ, আয়নাঘর সৃষ্টি করে দেশটি জাহান্নামে পরিণত করেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া শেখ হাসিনার অডিও ক্লিপে প্রসঙ্গ টেনে তিনি বলেন, পালিয়ে যাওয়া শেখের বেটি বলেছেন তিনি দেশের কাছাকাছি আছেন চট করে দেশে ঢুকে পড়বেন।

তাকে বলি আপনি চট করে দেশে ঢুকে পড়বেন, আর দেশের মানুষ অপেক্ষায় আছে আপনাকে ঝাপটে ধরে পদ্মায় নিক্ষেপ করবে। তিনি প্রতিশ্রুতি দেন জামায়াতে ইসলামী ক্ষমতায় গেলে প্রতিটি নাগরিককে ১০ লক্ষ টাকা করে দেয়ার ব্যবস্থা করব।

গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি বক্তব্যে এসব কথা বলেন। রাউজান পৌরসভার আমীর বেলাল মোহাম্মদের সভাপতিত্বে ও মোহাম্মদ নাজিম উদ্দিন আল আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলার আমীর অধ্যক্ষ নুরুল আমিন চৌধুরী, ছাত্র শিবিরের কেন্দ্রীয় নেতা আবদুল জব্বার, অধ্যাপক আবদুল হামিদ চৌধুরী, রফিকুল ইসলাম, রাউজান উপজেলার জামায়েতের আমীর শাহজাহান মঞ্জু। বক্তব্য দেন, ব্যাংকার মোহাম্মদ নুরুল ইসলাম, চবি শিবির নেতা মোহাম্মদ ইব্রাহীম, রাশেদুল ইসলাম, রিদোয়ান শাহ, মোহাম্মদ আবুল কাসেম, মিজানুর রহমান চৌধুরী, মিনহাজ উদ্দিন, কুতুব উদ্দিন জিলানী, হাফেজ আবদুল কাদের, মোরশেদুল আলম খান, আবু বক্কর খান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ প্রতিযোগিতায় সাফল্য সিআইইউর
পরবর্তী নিবন্ধপ্রথমবার টি-টেন লিগে হৃদয় দল পেয়েছেন শহিদুল জিয়াও