পতেঙ্গা থানার অপহরণ মামলার আসামি পেকুয়ায় গ্রেফতার

পেকুয়া প্রতিনিধি | রবিবার , ২৩ জুন, ২০২৪ at ৯:৩২ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়া থেকে চট্টগ্রামের পতেঙ্গা থানার অপহরণ মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ জুন) ভোর ৫ টায় পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকায় পতেঙ্গা থানা ও পেকুয়া থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে ওই আসামিদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকার মৃত আবদুল মোনাফের ছেলে নবি আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম।

পতেঙ্গা থানায় দায়েরকৃত অপহরণ মামলার এজাহার সূত্রে জানা যায়, পেকুয়া থানার সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার অধিবাসী প্রবাসী তাজুল ইসলাম তজুর চট্টগ্রামস্থ পতেঙ্গা ৪১নং ওয়ার্ড এয়ারপোট উচ্চ বিদ্যালয় পাশে ১৪নং ঘাট এলাকার বজলের ভাড়া বাসা থেকে গত ১১ ফ্রেরুয়ারি সকাল ৮টার সময় তার মেয়ে তাজমিন সোলতানা মিম (১৪) কে ফুসলিয়ে প্রলোভন দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতনামা সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে প্রবাসী তাজুল ইসলামের তজুর স্ত্রী শাহিন আক্তার ডেজী বাদী হয়ে গত ১৫ ফ্রেবুয়ারি ২০২৪ ইং তারিখে আরমান (২২) সহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামী করে পতেঙ্গা থানায় অপহরণ মামলা দায়ের করেন।
গ্রেফতারের বিষয় নিশ্চিত করে পতেঙ্গা থানার এসআই মোঃ সাইদুর রহমান বলেন, পতেঙ্গা থানা পুলিশের একটি টিম কক্সবাজারের পেকুয়া থানা এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অপহরণের সহায়তার অভিযোগ রয়েছে।

পতেঙ্গা থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান আরও জানান, গ্রেফতারকৃতরা অহরণরকারীর পিতা মাতা। গ্রেফতারকৃতদের সাথে তাদের ছেলের যোগাযোগ রয়েছে এবং ভিকটিমকে অপহরণে তাদের সহযোগিতা রয়েছে।

আমরা পেকুয়া থানার সহযোগিতায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ভিকটিম উদ্ধার পুলিশের অভিযান চলমান রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল নিক্ষেপ, হামলা
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে চুলার আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা