কক্সবাজারে যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৩ জুন, ২০২৪ at ৮:০৩ পূর্বাহ্ণ

কক্সবাজারে মাসুদ করিম (৩৮) নামের এক যুবককে কিরিচ দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মাসুদ করিম কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর হাজিপাড়ার আশরাফ আলীর ছেলে। এ ঘটনায় মাসুদ করিমের বড় ভাই মো. আবুল হাসনাত বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, উত্তর হাজিপাড়ার গ্রামের মৃত নবাব মিয়ার দুই ছেলে রশিদ মিয়া (৪২) ও কামরুল হাসান মুসা (২৬), মৃত নুরুল ইসলামের তিন ছেলে মোহাম্মদ জুনাইদ (২৭), মো. শাকিব (২৩) ও শোয়েব মোহাম্মদ ওরফে আকাশ (৩০) এবং একই এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে হামিদ মিয়া (২৮)

মাসুদ করিমকে হত্যা চেষ্টাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে স্বজনেরা। তার স্ত্রী সামিরা জালাল সাবা বলেন, আমার স্বামী নিরীহ মানুষ। কখনো কারো সঙ্গে ঝগড়াবিবাদে থাকেন না। ব্যবসার পাশাপাশি এলাকার অসহায় মানুষের পক্ষে কথা বলে। তাই আমার স্বামীকে পূর্বপরিকল্পিতভাবে জবাই করে হত্যার চেষ্টা করেছে ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া।

মাসুদ করিমের বড় ভাই আবুল হাসনাত বলেন, জনপ্রতিনিধির ক্ষমতা দেখিয়ে আমার ছোট ভাইকে প্রাণে মেরে ফেলতে চেষ্টা করেছে ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া। গত ৩ জুন পৈত্রিক সম্পত্তি দেখার জন্য হাজিপাড়া শফিউল আলমের বাড়ি পর্যন্ত গেলে উৎপেতে থাকা একদল সন্ত্রাসী মাসুদ করিমের উপর হামলে পড়ে। ওই সময় কামরুল হাসান মুসা, মোহাম্মদ জুনায়েদ প্রকাশ মিন্টু, মো. শাকিব, শোয়েব মোহাম্মদ আকাশ প্রকাশ বাচাইয়া ও হামিদ মিয়া মাসুদ করিমকে কুপিয়ে জবাই করে ফেলে দিয়ে মৃত্যু হয়েছে মনে করে ঘটনাস্থল ত্যাগ করে। আমরা এই ন্যক্কারজনক ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক শাস্তি দাবি করছি।

পূর্ববর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের হার,সুপার এইটের পথে ভারত
পরবর্তী নিবন্ধবৈশ্বিক সূচকে বাংলাদেশের বিরাট পতন