বিয়ের কথা গোপন করে বরখাস্ত হাটহাজারী পৌরসভার প্রকৌশলী

হাটহাজারী প্রতিনিধি | সোমবার , ১৬ অক্টোবর, ২০২৩ at ৯:২১ অপরাহ্ণ

হাটহাজারী পৌরসভার নকশাকারক (উপ-সহকারী প্রকৌশলী) মুমিনুল হকের বিরুদ্ধে বিয়ের নাটক সাজিয়ে সংসার করে প্রতারণার অভিযোগে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী।

ভুক্তভোগী নারীর সাথে কথা বলে জানা গেছে, অভিযুক্তের সাথে ২০ সালের ডিসেম্বরে মোবাইল ফোনে পরিচয় হয় এই নারীর। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

দুই মাস পর তা গড়ায় বিয়ে পর্যন্ত তবে অভিযুক্তের বড় তিন ভাই অবিবাহিত এ অজুহাতে গোপন রাখা হয় বিয়ের সম্পর্ক। উভয় পরিবারের অগোচরে চলতে থাকে তাদের নতুন সংসার।

বিয়ের প্রায় আড়াই বছরের মাথায় আসল মুখোস বেরিয়ে আসে অভিযুক্তের। একটি মোবাইল কলের সূত্র ধরে জানা যায়, অভিযুক্ত পরকিয়ায় আসক্ত। প্রতিবাদ করায় শুরু হয় ভুক্তভোগীর উপর মানসিক নির্যাতন। এক পর্যায়ে ভুক্তভোগী নারীর সাথে বিয়ের সম্পর্ককে অস্বীকার করে সম্পর্ক ছিন্ন করে অভিযুক্ত মুমিন। পরে আদালতে মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারি হলে নগরের বাসা ও হাটহাজারীর কর্মস্থল থেকে কৌশলে আত্মগোপনে চলে যায় সে।

ঘটনার সত্যতা জানতে অভিযুক্তের মুঠোফোনে বার বার চেস্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়। জানতে চাইলে পৌর প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু রায়হান গণমাধ্যমকে জানান, মামলার কপি পাওয়ার পর পরই সরকারি নিয়ম অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআগে র‌্যাবের সাত কর্মকর্তার নিষেধাজ্ঞা তোলার অনুরোধ যুক্তরাষ্ট্রকে
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ২৮৮ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ