মিরপুরের বাজারে মাছ বিক্রি করলেন সাবিলা নূর!

| সোমবার , ৭ আগস্ট, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

বাজারে মাছ বিক্রি করছেন অভিনেত্রী সাবিলা নূর! মাছের ওপর পানি ছিটানো, মাছি তাড়ানো সবই করছেন তিনি একাই। ক্রেতারাও তার কাছ থেকে মাছ কিনে নিয়ে যাচ্ছেন। দরদাম থেকে শুরু করে সব কিছুই তিনি করছেন অবলীলায়। এর পেছনে মূল কারণ নাটকের শুটিং। ‘মৎস্যকন্যা’ নাটকের সাবিলা নূর অভিনয় করছেন মাছ বিক্রেতা হিসেবে। নির্মাতা আলোক হাসানের পরিচালনায় গত শনিবার এর দৃশ্যধারণ হয়েছে মিরপুরের ৬ নম্বর সেক্টরের মাছ বাজারে। খবর বাংলানিউজের।

নাটকে চরিত্রটি প্রসঙ্গে সাবিলা নূর বলেন, কিছুক্ষণ পরপর মাছে পানি ছিটানো, মাছি তাড়ানোকাজগুলো করতে হয়েছে। মাছ কিনতে গিয়ে আগে, এ কাজগুলো দেখেছি। কিন্তু চরিত্রের প্রয়োজনে এবার নিজেকেই সে কাজগুলো করতে হয়েছে। পাশাপাশি ক্রেতার সঙ্গে সঠিকভাবে দামদরও করতে হয়েছে। বেশ ভালো এক অভিজ্ঞতা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা যেখানে শুটিং করেছি, তা অনেক বড় একটি বাজার। ক্রেতাবিক্রেতাও ছিল প্রচুর। সেখানে শুটিং করা ছিল অনেক কষ্টকর। তবে মজার বিষয় হচ্ছে, অনেকেই বুঝতে পারেনি এটি শুটিং। ‘মৎস্যকন্যা’ নাটকে আমেনা চরিত্রে অভিনয় করছেন সাবিলা নূর। স্বামীর অসুস্থতার কারণে সংসারের হাল ধরতে মাছ বিক্রি করেন তিনি। দয়াল সাহার চিত্রনাট্যে নাটকটিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, দিশা, সাজুসহ অনেকে। নির্মাতা আলোক হাসান জানান, জীবনঘনিষ্ঠ এক ঘণ্টার এ নাটকের শুটিং শনিবার ও আজ মিরপুর মাছবাজার ও উত্তরার বিভিন্ন লোকেশনে চলবে। এতে দর্শকরা নতুন এক সাবিলাকে খুঁজে পাবেন।

পূর্ববর্তী নিবন্ধএবার সৈকতে রাজীবের ছবি তুলছেন মেহজাবীন
পরবর্তী নিবন্ধটিআইসিতে সুরধ্বনি সঙ্গীতালয়ের ‘সুরতরঙ্গ’