বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২৬ জানুয়ারি, ২০২১ at ৬:৩৪ অপরাহ্ণ

বাঁশখালীতে উপজেলার বৈলছড়ি ইউপির চেচুরিয়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. তাসনিমুল হাসান তানভীর সিকদার (২৪) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।
তিনি গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা ৯নং ওয়ার্ডের সমদ আলী সিকদারের নতুন বাড়ি এলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবু শামা মোহাম্মদ ইউছুফ সিকদারের পুত্র ও চট্টগ্রাম ওমরগনি এম.ই.এস. কলেজের ছাত্র এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক।
দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় ছিলেন তানভীর।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া ভোলার ঘাটার দক্ষিণ পাশে মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মো. তাসনিমুল হাসান তানভীর সিকদার নিজ বাসা জলদী উপজেলা সদরের আস্করিয়া এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে গুনাগরি যাচ্ছিলেন।
পথিমধ্যে চেচুরিয়া ভোলারঘাটার দক্ষিণ পার্শ্বে অপর দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।
তানভীর সিকদারের নামাযে জানাজা আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ মাঠে এবং সন্ধ্যায় পূর্ব বড়ঘোনা সমদ আলী সিকদারের নতুন বাড়ির পার্শ্ববর্তী মাঠে অনুষ্ঠিত হয়।
এদিকে তানভীর সিকদারেরর মৃত্যুতে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম. বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক আবু তাহের, বাঁশখালী উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, “সড়ক দুঘর্টনায় নিহত ছাত্রলীগ নেতার পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। দুঘর্টনাকবলিত সিএনজিচালিত অটোরিকশাটি আটক করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধ৩১ নম্বর ওয়ার্ডের ভোটগ্রহণ ২৮ ফেব্রুয়ারি
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৬০ জন লড়ছেন