ভূজপুরে শিশু ধর্ষণ যুবকের যাবজ্জীবন

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ৬:০৭ পূর্বাহ্ণ

ফটিকছড়ির ভূজপুরে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় রুবেল (৩২) নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে আদালত আসামিকে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড ও অর্থ অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। গতকাল রোববার নারী ও শিশু ট্রাইব্যুনাল-৭ চার বছর আগে ধর্ষণের মামলাটির বিচারিক প্রক্রিয়া শেষে একমাত্র আসামির উপস্থিতিতে এ সাজার রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি রুবেল ভূজপুর থানার পাগলীছড়ি গ্রামের আবু তালেব ভান্ডারীর ছেলে। ঘটনার সময় তার বয়স ছিল ২৮ বছর।
নারী ও শিশু ট্রাইব্যুনাল-৭ এর বিশেষ পিপি অ্যাডভোকেট খন্দকার আরিফুল আলম চৌধুরী জানান, এ মামলায় ১০ জন সাক্ষীকে ট্রাইব্যুনালে উপস্থাপন করা হয়।
মামলার এজাহারে জানা গেছে, ২০১৬ সালে ৪ আগস্ট এক কিলোমিটার দূরে বড় বোনের বাসা থেকে ফেরার পথে পথে আসামি রুবেল মেয়েটিকে তুলে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে তাকে মারধর করে আসামি। ওই ঘটনায় পরদিন মেয়েটির বাবা বাদী হয়ে ভূজপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই বছরের ডিসেম্বরে ভূজপুর থানার মামলাটির সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশিট দাখিল করেন।

পূর্ববর্তী নিবন্ধনিয়ম-নীতি মেনে পুনর্বাসন করা হবে হকারদের
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে মৎস্য প্রকল্প দখলে নিতে অস্ত্রের মহড়া