ডা. শাহাদাতের অভিযোগ ভিত্তিহীন: আবদুস সবুর লিটন

আজাদী অনলাইন | রবিবার , ১৭ জানুয়ারি, ২০২১ at ৮:৩৯ অপরাহ্ণ

নগরীর রামপুর ২৫নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সবুর লিটন নিয়মিত গণসংযোগ পালন করে চলেছেন। এসময় লিটন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেনের অভিযোগকে ভিত্তিহীন বলে অভিহিত করেন।
আজ রবিবার (১৭ জানুয়ারি) সকাল থেকে ২৫নং ওয়ার্ডে বৈশাখী মাঠ প্রাঙ্গণ হতে পার্শ্ববর্তী এলাকায় গণসংযোগ চালানো হয়। এ সময় তৃণমূলের অংশগ্রহণের গণসংযোগ কানায় কানায় ভরে ওঠে।
গণসংযোগচলাকালে এলাকার তরুণ সমাজ শিক্ষাঙ্গন ক্রীড়াঙ্গন এবং মাদক নিয়ন্ত্রণের বিষয়গুলোকে ব্যাপকভাবে জোর দেন লিটন।
আগামী দিনে এলাকার তরুণদের প্রত্যাশা পূরণ করা হবে এবং এলাকাগুলোতে এবার তরুণ ভোটার সংখ্যা বেশি হওয়ায় নানামুখী কার্যক্রমসহ নানা কর্মসংস্থানের আশ্বাস প্রদান করেন।
এতে আবদুস সবুর লিটন বলেন, “একটি আধুনিক, মানবিক, ব্যবসাবান্ধব ও গতিময় ওয়ার্ড গড়তে আগামী ২৭ জানুয়ারি আমাকে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিন। আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। এই কাজ পাগল মানুষ আপনাদের নিয়ে এই ওয়ার্ডকে গড়তে চাই যাতে ওয়ার্ডের সকলে নিরাপদ ও সুস্থ জীবন-যাপন করতে পারে।”
নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মহীউদ্দীন শাহ খোকন, আনিসুল হক, শাহাবুদ্দিন, হুমায়ুন কোভিদ হিমু, তাজ উদ্দিন চৌধুরী, বোরহানউদ্দিন ফরহাদ।

পূর্ববর্তী নিবন্ধ২নং জালালাবাদে সাহেদ ইকবাল বাবুর গণসংযোগ
পরবর্তী নিবন্ধপাহাড়তলী ওয়ার্ডে জহুরুল আলম জসিমের গণসংযোগ