জিইসি মোড়ে রেজাউল করিমের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

আজাদী অনলাইন | রবিবার , ১৭ জানুয়ারি, ২০২১ at ২:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর সমর্থনে জিইসি মোড় সংলগ্ন এলাকায় গতকাল শনিবার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের সাবেক নেতাদের সমম্বিত উদ্যোগে নৌকার পক্ষে প্রচারনা কার্যক্রম পরিচালনার জন্য অস্থায়ী এ কার্যালয়টি উদ্বোধন করা হয়। উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, সাবেক ছাত্রনেতা কেবিএম শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, জাহাঙ্গীর আলম, এরশাদুল আমিন, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, এম ইউনুছ, বাহাউদ্দিন লতিফ, জসিম উদ্দিন খন্দকার, মশিউর রহমান দিদার, নাজমুল আহসান, পিংকু দেবনাথ, এস এম আলম, সুরঞ্জিত বড়ুয়া লাভু, আনোয়ার হোসেন, মোহাম্মদ আসিফ, মুন্না আসিফ, শামসুদ্দোহা টিপু, ফরহাদ, লেলিন, জাহিদ হাছান, নাছির হায়দার বাবুল প্রমুখ।

কার্যালয়টি উদ্বোধনকালে প্রধান অতিথি রেজাউল করিম বলেন, সমম্বিত উপায়ে দিনের কর্ম পরিকল্পনা তৈরী করতে কার্যালয়ের প্রয়োজন রয়েছে। কিন্তু নির্বাচনী কার্য চালাতে হবে ভোটারদের মাঝে। জামাত, বিএনপি ও স্বৈরাচারের বিরুদ্ধে যৌক্তিক আন্দোলন সংগ্রামে এমইএস কলেজ ছাত্রলীগের ছিল অপরিসীম ত্যাগ ও পরিশ্রম। গণতন্ত্রের স্বার্থে, দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে আন্দোলনে এমইএস কলেজ ছাত্রলীগ রাজপথে রক্ত ঢেলেছে, প্রাণ বিসর্জন করেছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৬৫ জন
পরবর্তী নিবন্ধসুস্পষ্ট নীতিমালায় পুনর্বাসন করা হবে হকারদের