উখিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

উখিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৫ জানুয়ারি, ২০২১ at ৬:২৩ পূর্বাহ্ণ

উখিয়ার কুতুপালংয়ে সাদ্দাম হোসেন সোহাগ (২০) নামে এক ছাত্রলীগ নেতাকে খুন করেছে প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত শনিবার বিকেল ৪টার দিকে ওই নেতাকে ছুরিকাঘাত করে তারা। পরে গত রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় সোহাগের মৃত্যু হয়। এ ঘটনায় আবদুল ওয়াহাব (৫২) নামে একজনকে আটক করা হয়েছে। নিহতের স্বজনরা জানান, শনিবার ছুরিকাঘাতের পর সোহাগকে একটি বিদেশি এনজিওর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সোহাগ কুতুপালং ধইল্যাঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে।
নিহত সোহাগের বাবা আমির হোসেন বলেন, শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামের ধইল্যাঘোনা মসজিদের সামনে একই এলাকার আবদুল ওহাবের ছেলে সন্ত্রাসী মুসলিম উদ্দিন অকস্মাৎ ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।
উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন বলেন, সাদ্দাম হোসেন সোহাগ রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের নেতা। তাকে খুনের ঘটনায় জড়িত আসামিকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, মারা যাওয়ার সংবাদ আমাদেরকে কেউ জানায়নি। তবে মারামারির ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধছাত্রলীগের সোনালি অতীতকে ধরে রাখতে হবে
পরবর্তী নিবন্ধবিএসসির বহরে যুক্ত হবে আরো ২৪ নতুন জাহাজ