করোনা সুরক্ষা সামগ্রী প্রদানেও বাধা দিচ্ছে সরকার দলীয় সন্ত্রাসীরা

দক্ষিণ বাকলিয়ায় মতবিনিময় সভায় শাহাদাত

| রবিবার , ২৯ নভেম্বর, ২০২০ at ১১:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, করোনা সুরক্ষা সামগ্রী প্রদানে বাধা দিচ্ছে প্রশাসন ও যুবলীগের সন্ত্রাসীরা। জনগণের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে মহানগর বিএনপি গত দুই মাস ধরে ওয়ার্ডে ওয়ার্ডে মাস্ক, স্যানিটাইজারসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। কিন্তু আজকের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়ায় করোনা সুরক্ষা সামগ্রী প্রদানে পুলিশের ছত্র-ছায়ায় সরকার দলীয় সন্ত্রাসীরা মাস্ক, স্যানিটাইজার ও ওষুধ বিতরণ কর্মসূচিতে বাধা দেওয়ার মাধ্যমে তারা তাদের একদলীয় স্বৈরাচারী মনোভাব প্রকাশ করেছে। এই সরকার জনগণকে ভয় পায় বলেই একদলীয় ফ্যাসিস্ট কায়দায় দেশ চালাচ্ছে। জনগণের সকল মৌলিক ও গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। এইভাবে একটি দেশ স্বৈরাচারী কায়দায় চলতে পারে না। তিনি গতকাল শনিবার নগরীর ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। লুটপাট, দুর্নীতি, দুঃশাসনের কারণে তারা এখন জনগণের শত্রুতে পরিণত হয়েছে। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সে জন্য তারা একের পর এক গণবিরোধী কাজ করে চলেছে। যে ভয়াবহ দানব গণতন্ত্রকে ধ্বংস করছে, তার বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তিগুলোকে ঐক্যবদ্ধ হতে হবে।
১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নবাব খানের সভাপতিত্বে ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী নাজিমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ইদ্রিস মিয়া চেয়ারম্যান, মহানগর সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ইছাক চৌধুরী আলিম, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীন। উপস্থিত ছিলেন বিএনপি নেতা হাজী ইউনুস, মনজুর আলম, আসাদুর রহমান টিপু, নুরুল হক, মুজিবুর রহমান খান, জসীমউদ্দীন, মোহাম্মদ জাকির হোসেন, রেজিয়া বেগম মুন্নি, কামরুন নাহার, রেনুকা বেগম, ইয়াকুব খান, মো. শফিক, মীর হোসেন, মো. শামীম, আব্দুল বারেক, মোহাম্মদ ফারুক, মো. ফরিদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআজ বীর মুক্তিযোদ্ধা আবদুস সবুর খানের মৃত্যুবার্ষিকী
পরবর্তী নিবন্ধকাল সাবেক এমপি শাহ-ই-জাহান চৌধুরীর নাগরিক শোকসভা