এবার গিয়াসের কার্যালয়ে ভাঙচুর আসবাবপত্র চুরি

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ২১ নভেম্বর, ২০২০ at ৪:২৩ পূর্বাহ্ণ

এবার মীরসরাইর সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ব্যক্তিগত কার্যালয়ে ভাংচুর করেছে দুষ্কৃতকারীরা। এসময় তারা আসবাবপত্রগুলো নিয়ে যায়। গিয়াস উদ্দিন জানান, উপজেলা সদরের কোর্ট রোডের সাদেক চৌধুরী ভবনের নিচতলায় আমার কার্যালয়ে বৃহস্পতিবার দিনগত রাতে তালা ভেঙে সব লুট করে নিয়ে গেছে দুষ্কৃতকারীরা। এর আগে বৃহস্পতিবার সকালে তারা আমার ওপর হামলা করেছিল। বর্তমানে আমি চমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। তিনি বলেন, আমার অফিসের ১টি রিভলবিং চেয়ার, অটোবির ১০টি চেয়ার, প্লাস্টিকের ২০টি চেয়ার, একসেট সোফা, ক্রোকারিজ ৫ম পৃষ্ঠার ৪র্থ কলাম
সামগ্রী, ২টি ফ্যান নিয়ে গেছে দুষ্কৃতকারীরা। তবে রান্নাঘরের একটা টেবিল ভেঙে রেখে গেছে। এ বিষয়ে বাড়ির মালিক জাভেদ চৌধুরী বলেন, গভীর রাতে একটা শব্দ শুনেছিলাম। আমি তখন উঠিনি। সকালে এদিকে এসে দেখি দরজার তালা ভাঙা, ভেতরে কিছু নেই।
মীরসরাই সদর নিবাসী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যানের কার্যালয়টি গত কয়েকবছর ধরে ব্যবহৃত হয় না। অনেকটা পরিত্যক্ত। তাই উনার টেবিল চেয়ার উনি নিয়ে গেছেন নাকি অন্য কেউ চুরি করেছেন তা কেউ জানি না।
মীরসরাই থানার অফিসার্স ইনচার্জ মুজিবুর রহমান বলেন, ভবনটি ঝুঁকিপূর্ণ বলে অনেক আগেই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। তবুও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি চুরি হতে পারে। আমরা এই বিষয়ে অনুসন্ধান শুরু করেছি।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বের ধনী দেশের তালিকায় বাংলাদেশ ১৪৩তম
পরবর্তী নিবন্ধএক টাকায় মিলবে চিকিৎসা