এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা

রায়হানকে পিটিয়ে হত্যা করা হয়েছে : পিবিআই

| মঙ্গলবার , ২০ অক্টোবর, ২০২০ at ৫:৫৩ পূর্বাহ্ণ

রায়হান উদ্দিনকে (৩০) নির্যাতন করেই হত্যা করেছেন এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ তার সহযোগী পুলিশ সদস্যরা। ফাঁড়ির ভেতর প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়। প্রত্যক্ষদর্শী তিন পুলিশ সদস্য আদালতে ১৬৪ ধারায় এমন সাক্ষ্য দিয়েছেন। খবর বাংলানিউজের। গতকাল সোমবার দুপুর ৩টা থেকে পৌনে ৫টা পর্যন্ত অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মো. জিহাদুর রহমানের কনস্টেবল সাইফুল, দেলোয়ার ও শামীমের সাক্ষ্য লিপিবদ্ধ করেন।
আদালত সূত্র জানায়, বিকেল ৩টায় তিন পুলিশ সদস্যকে আদালতে সাক্ষ্য দেওয়ার জন্য হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইর পরিদর্শক মহিদুল ইসলাম। এরপর দীর্ঘ প্রায় দুই ঘণ্টা আদালতের কাছে সেই রাতের ঘটনার বর্ণনা দেন। তাদের তিনজনকে ফের পিবিআই হেফাজতে নেওয়া হয়।
১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা: এদিকে সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্যাতন করে হত্যায় অভিযুক্ত উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূঁইয়াকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন এক প্রবাসী। যুক্তরাষ্ট্রপ্রবাসী সিলেটের গোলাপগঞ্জের সন্তান সামাদ খাঁন এ ঘোষণা দিয়েছেন। সামাদ খাঁন বলেন, বন্দরবাজার ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্মম নির্যাতন করে হত্যায় অভিযুক্ত এসআই আকবরকে ৭২ ঘণ্টার ভেতরে যে ধরিয়ে দিতে পারবেন, কিংবা প্রশাসনের যে সাহসী ব্যক্তি আকবরকে গ্রেফতার করতে পারবেন তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। এ বিষয়ে তার সঙ্গে ফেসবুক মেসেঞ্জার অথবা এই মোবাইল নম্বর +১ (৮৬২) ৬০০-১৫৮৮-এ যোগাযোগ করতে বলা হয়েছে। সামাদ খাঁনের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালী ও মহালছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধপূর্ব অনুমোদন ছাড়া চসিকের পক্ষে কথা বলা যাবে না