বাঁশখালী ও মহালছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

বাঁশখালী ও খাগড়াছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২০ অক্টোবর, ২০২০ at ৫:৫৩ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় হ্রদের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মহালছড়ির মনাটেক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হল, স্থানীয় কাজল চাকমার মেয়ে রানজুনি চাকমা (৬) ও মৃত সুরেশ চাকমার মেয়ে বৃষ্টি চাকমা। মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, বৃষ্টির পানি ধরে রেখে মহালছড়ির মনাটেক বিলে মৎস্য চাষ করতে কৃত্রিম হ্রদ বানানো হয়। হ্রদের পাড়ে খেলা করার সময় পানিতে পড়ে যায় দুই শিশু। তাদের আরেক সঙ্গী তুলনা চাকমা স্বজনদের খবর দেয়। পরে স্থানীয়রা হ্রদের পানি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে।
এদিকে আমাদের বাঁশখালী প্রতিনিধি জানান, বাঁশখালীর শীলকুপ ইউনিয়নের পূর্ব শীলকুপ এলাকায় গত রোববার বিকালে পুকুরে ডুবে মো. ফরহাদ (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব শীলকুপ এলাকার মোহাম্মদ ফারুকের পুত্র।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, মো. ফরহাদ বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে খেলা করছিল। এক পর্যায়ে তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে শুরু করে। পরে তার নিথর দেহ পুকুর থেকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধনারীদের আত্মরক্ষার কৌশল শেখাতে বিনামূল্যে প্রশিক্ষণ
পরবর্তী নিবন্ধএসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা