৯ মাস পর ধর্ষক গ্রেপ্তার

চকরিয়ায় দুই বোনকে ধর্ষণ

চকরিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ মার্চ, ২০২২ at ৮:২৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ঘুমের বড়ি খাইয়ে অবচেতন করার পর পালাক্রমে দুই বোনকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আবু হাসান মো. ইব্রাহিম জুয়েলকে (২৬) নয় মাস পর গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাবের একটি চৌকস দল প্রযুক্তির সহায়তায় তাকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেপ্তার করে গতকাল বুধবার চকরিয়া থানায় সোপর্দ করেছে। এরপর পুলিশ তাকে আদালতে উপস্থাপন করলে জেলহাজতে প্রেরণ করেন বিচারক। গ্রেপ্তারকৃত ধর্ষক জুয়েল চকরিয়া উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালীর তিন নম্বর ব্লকের লম্বাখালী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, পরিবারে কোনো পুরুষ সদস্য না থাকায় গত বছরের ২২ জুন রাতে বদরখালীর একই এলাকার চাচাতো-জেঠাতো দুই বোন একসঙ্গে ঘুমিয়ে পড়ে। এরমধ্যে কলেজ শিক্ষার্থী বড় বোনের সঙ্গে আগে থেকে সম্পর্ক ছিল ধর্ষক জুয়েলের। সেই সুযোগে জুয়েল ওই শিক্ষার্থীর বাড়িতে ঢুকে পড়ে। এ সময় সে দেখতে পায় শিক্ষার্থীর চাচাতো বোনও সেখানে রয়েছে। এই অবস্থায় জুয়েল কৌশলে দুই বোনকেই ঘুমের বড়ি খাইয়ে দেয়। কিছুক্ষণ পর তারা অবচেতন হয়ে পড়লে পালাক্রমে দুই বোনকেই ধর্ষণ করে জুয়েল। ভোররাতে বড় বোন বিষয়টি আঁচ করতে পেরে পুলিশের জাতীয় সেবার ৯৯৯ এ ফোন দেয়। এ সময় ধর্ষক জুয়েল সেখান থেকে পালিয়ে যায়। পরে পুলিশ সেখানে গিয়ে বিস্তারিত জানতে পারে এবং তাদের পুলিশ হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য কঙবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন। এই ঘটনায় কলেজ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় মামলা রুজু করেন।
চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী দৈনিক আজাদীকে বলেন, আলোচিত দুই বোন ধর্ষণের মামলার একমাত্র চার্জশীটভুক্ত আসামি ধর্ষক জুয়েলকে গাজীপুরের শ্রীপুর উপজেলার ভবানীপুর থেকে গ্রেপ্তারের পর থানায় সোপর্দ করা হয়। এরপর আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারে কারাভোগ শেষে ফিরলেন ৪১ বাংলাদেশি
পরবর্তী নিবন্ধসংস্কার আধা কিলোমিটারে, ২০ কিমি জুড়ে দিনভর যানজট