৫ হাজার ৭৫০ ইয়াবা ও চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৭

চন্দনাইশ ও আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ১৮ জুন, ২০২২ at ১১:৪৫ পূর্বাহ্ণ

চন্দনাইশ ও আনোয়ারায় পুলিশের পৃথক অভিযানে ৫ হাজার ৭৫০ ইয়াবাসহ ৪ মাদক কারবারী ও চোরাইকৃত মোবাইল ফোনসহ ২ চোরকে গ্রেপ্তার করা হয়েছে।
চন্দনাইশ : চন্দনাইশ প্রতিনিধি জানান, পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৭৫০ ইয়াবাসহ ৩ মাদক কারবারী ও চোরাইকৃত মোবাইল ফোনসহ ২ চোরকে গ্রেপ্তার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

গত বুধবার সকালে পুলিশ পৃথক এই অভিযান পরিচালনা করেন। পুুলিশ জানায়, চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কে চট্টগ্রামমুখী একটি বাসে তল্লাশী চালিয়ে ৩ হাজার ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হল লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৯নং ওয়ার্ড পানতিরিশা এলাকার জসিম উদ্দিনের পুত্র মো. জাবেদ হোসাইন (২২) এবং একই এলাকার মৃত আহম্মদ মিয়ার পুত্র মো. শফিউল আলম (২১)।

একই স্থানে ভোররাতে পৃথক অভিযানে চট্টগ্রামমুখী অপর একটি যাত্রীবাহী বাস থেকে ৭৫০ ইয়াবাসহ জামাল হোসেন (২২) নামে ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার জামাল কঙবাজার জেলার উখিয়া থানার অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্প- ১৪ এর মৃত আবদুল রশিদের পুত্র। এছাড়া দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে ২টি চোরাইকৃত মোবাইল ফোনসহ ২ চোরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হল দোহাজারী উল্লাপাড়ার মৃত ফরিদ মিয়ার পুত্র মো. নুরুল আলম (২৩) এবং সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাটগড় এলাকার মৃত আবদুস সালামের পুত্র আবদুল আলম (৩০)। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ইয়াবা ও চোরাইকৃত মোবাইল ফোন উদ্ধারের ঘটনায় চন্দনাইশ থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

আনোয়ারা : আনোয়ারা প্রতিনিধি জানান, গতকাল বিকাল ৩টায় উপজেলার পিএবি সড়কের কালাবিবির দীঘির মোড় এলাকায় একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে দুই হাজার ইয়াবাসহ সাদ্দাম হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাদ্দাম কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দক্ষিণ ইলিয়েটগঞ্জের মৃত অদুদুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে। সূত্র জানায়, গ্রেফতারকৃত সাদ্দাম একটি বিশেষ মাদক সিন্ডিকেটের সদস্য। সে দীর্ঘদিন ধরে সড়ক পথে নানান উপায়ে টেকনাফ-কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে।

পূর্ববর্তী নিবন্ধ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি
পরবর্তী নিবন্ধকুষ্টিয়ার কিশোর গ্যাংয়ের তিনজন চট্টগ্রামে গ্রেপ্তার