৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের সহায়তা প্রদান

| শুক্রবার , ১০ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:৪৮ পূর্বাহ্ণ

৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ হযরত জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্টের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বিভিন্ন খাতে আর্থিক সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার চেম্বার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইনের সঞ্চালনায় ও এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সচিব ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক, চেম্বার পরিচালক আদনানুল ইসলাম চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক ও সিডিএ বোর্ড সদস্য অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মীর মো. তরিকুল আলম, চেম্বারের মিডিয়া সেকশন ইনচার্জ মোকাম্মেল হক খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চেম্বার সভাপতি বলেন, সুফিরা মানবতার কল্যাণের জন্যে এই পৃথিবীতে আগমন করেছেন। বিশেষ করে সুফিদের পদচারণা যদি না হতো এই অঞ্চলে ইসলাম প্রতিষ্ঠা এতো সহজ হতো না। আউলিয়াকেরামরা মানুষকে সঠিক পথের দিশা দিয়েছেন এবং দিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা খাতে ২ জনকে, ঋণ পরিশোধ খাতে ১ জনকে, ব্যবসায় পুঁজি খাতে ১ জনকে, আলেম সহায়তা খাতে ১ জনকে, চিকিৎসা খাতে ৫ জনকে, বিদেশ যাত্রা খাতে ৩ জনকে, গৃহনির্মাণে ১ জনকে, জমি রেজিস্ট্রি বাবদ ১ জনকে এবং অমুসলিম সহায়তা খাতে ২ জনসহ মোট ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ২১ লক্ষ টাকার সহায়তার চেক প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডের ডিসি পার্কে ফুল উৎসব শুরু আজ
পরবর্তী নিবন্ধপোর্ট সিটি ভার্সিটি ইংরেজি বিভাগের বসন্ত উৎসব