২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট সম্মেলন সম্পন্ন

| বৃহস্পতিবার , ৬ জানুয়ারি, ২০২২ at ৬:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডে গত মঙ্গলবার ক, খ ও গ ইউনিটের সম্মেলন তিনটি স্থানে পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইউনিট সম্মেলন উদ্বোধন করেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল হান্নান। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য দোস্ত মোহাম্মদ। প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সমপাদক আসিফ খান। বিশেষ অতিথি ছিলেন চসিকের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাবেদ।
এ সময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশব্যাপী যে উন্নয়ন কাজ করেছে, তা এখন বিশ্বব্যাপী দৃশ্যমান হয়েছে। এই উন্নয়নের ধারা চলমান রাখতে হবে। সে জন্য সবাইকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন অগ্রযাত্রার সারথী হতে হবে। তাহলে আগামীতে উন্নয়নের জন্য বলতে হবে না। নানান প্রতিকূলতার পরও বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।
তিনটি ইউনিট সম্মেলনে ক শাখায় সভাপতি নিয়াজ খান, সাধারণ সম্পাদক মো. ফরিদ আহম্মদ; খ শাখায় সভাপতি মোজাক্কের হোসেন, সাধারণ সম্পাদক মো. ইদ্রিস; গ শাখায় সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক মো. হাসানকে সম্মেলন স্থলে কন্ঠ ভোটে নির্বাচিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসুচরিত চৌধুরী স্মরণসভা
পরবর্তী নিবন্ধঅপকার উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন