১৩ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার দুই

স্ত্রী-সন্তানের সামনে কুপিয়ে হত্যা

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ১০ মে, ২০২৩ at ৬:০৫ পূর্বাহ্ণ

বাঁশখালীর সরলে স্ত্রীসন্তানদের সামনে হামিদ উল্লাহকে (৩৮) কুপিয়ে হত্যার মামলায় এজাহারনামীয় ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে উপজেলার সরল ইউনিয়নের হাজীরখীল এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল কাদের প্রকাশ নুরুল কাদের (৩২) ও নুরু মিয়ার ছেলে মো. আনোয়ারকে (২৮) গ্রেপ্তার করা হয়। এর আগে নিহত হামিদ উল্লাহর স্ত্রী মর্তুজা বেগম বাদী হয়ে ১৩ জনকে আসামি করে বাঁশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃতরা মামলার এজাহারনামীয় আসামি বলে পুলিশ জানায়।

বাঁশখালী থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সরল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাজীরখীল এলাকায় জায়গা জমি ও পূর্ব শক্রতার জের ধরে হামিদ উল্লাহকে গত সোমবার ভোরে নিজের নতুন বাড়িতে কুপিয়ে হত্যা করা হয়।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের পর থেকে পুলিশের একটি দল অভিযানে নামে। এতে হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি আব্দুল কাদের প্রকাশ নুরুল কাদের ও আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত বাকী আসামিদেরকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে এবং এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধমিতু হত্যা মামলায় বাবুল আক্তারের বিচার চলবে
পরবর্তী নিবন্ধআদালতে কাউন্সিলর খায়েরের জবানবন্দি