হ্যাঁ, প্লেবয় ছিলাম

জেনারেল বাজওয়াকে বলেছিলেন ইমরান

| বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:১৯ পূর্বাহ্ণ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তিনি আস্থা ভোটে ক্ষমতাচ্যুত হওয়ার আগে সেসময়ের সেনাপ্রধানের সঙ্গে সর্বশেষ বৈঠকে জেনারেল কামার আহমেদ বাজওয়া তাকে প্লেবয় ডেকেছিলেন। সোমবার নিজের লাহোরের বাসভবনে ইমরান সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তার নামে ছড়িয়ে পড়া তিনটি নোংরা অডিও নিয়ে বলতে গিয়ে একথা জানান। এই ধরনের নোংরা অডিও ও ভিডিওর মাধ্যমে আমরা আমাদের যুবসমাজকে কী বার্তা দিচ্ছি, ক্ষমতাসীন প্রভাবশালী, যারা এ ধরনের অডিও রেকর্ড করছে তাদেরকে পরোক্ষভাবে দোষারোপ করে ইমরান এমনটাই বলেছেন বলে জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। খবর বিডিনিউজের।

সমপ্রতি ফাঁস হওয়া তিনটি অডিও ক্লিপ পাকিস্তানের রাজনৈতিক মহলে আলোড়ন তুলেছে। ওই তিনটি ক্লিপে ইমরানের ফোন সেক্সের প্রমাণ আছে বলে বলছে বিরোধীরা। ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ ওই তিনটি ক্লিপকে জাল বলে অভিহিত করেছে। তবে এখনকার স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ দাবি করেছেন, তিনটি ক্লিপই আসল এবং এ ধরনের ভিডিও ক্লিপও সামনে প্রকাশ্যে আসবে।

২০২২ সালের অগাস্টে, জেনারেল বাজওয়ার সঙ্গে এক বৈঠকে তিনি আমাকে বলেছিলেন, তার কাছে আমার দলের লোকের অডিও ও ভিডিও আছে। তিনি আমাকে এও স্মরণ করিয়ে দেন যে, আমি প্লেবয় ছিলাম। আমি তাকে বলেছি, হ্যাঁ, অতীতে আমি প্লেবয় ছিলাম, আর আমি নিজেকে কখনোই ফেরেশতা দাবি করিনি, বলেন ইমরান। সাবেক প্রধানমন্ত্রী জানান, তিনি সেসময়ই সন্দেহ করছিলেন যে, বাজওয়া তাকে ক্ষমতাচ্যুত করতে মনস্থির করে ফেলেছে।

আমি জানতে পারি যে সন্তর্পণে ডাবল গেইম খেলছে, শাহবাজ শরিফকে প্রধানমন্ত্রী বানাতে চলেছে। বাজওয়া আমাকে পেছন থেকে ছুরি মেরেছে, বলেন ইমরান। বাজওয়ার রেখে যাওয়া সেনাবাহিনী তাকে এখনও ক্ষমতার বাইরে রাখতে তৎপর বলেও অভিযোগ করেন পাকিস্তানকে ওয়ানডে বিশ্বকাপ জেতানো ক্রিকেটার।

পূর্ববর্তী নিবন্ধইরানের রেভ্যুলেশনারি গার্ডকে সন্ত্রাসী গোষ্ঠী ঘোষণা করতে যাচ্ছে যুক্তরাজ্য
পরবর্তী নিবন্ধনতুন ট্রেন চালুর দাবি জোরালো হচ্ছে