হেমসেন লেইন থেকে আসামি নিলয় গ্রেপ্তার

চেরাগী মোড় এলাকায় কলেজ ছাত্র ইভান খুন

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৭ এপ্রিল, ২০২৩ at ১০:৪৬ পূর্বাহ্ণ

নগরীর চেরাগী পাহাড় এলাকায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুনের ঘটনায় নিলয় দত্ত (২২) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ নিয়ে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ৯ আসামিকে গ্রেপ্তার করা হল। গত বুধবার রাতে নগরীর হেমসেন লেইনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেপ্তার নিলয় রাউজান উপজেলার নোয়াপাড়া এলাকার বিশ্বনাথ দত্তের ছেলে।

 

তার বাসা নগরীর হেমসেন লেইনে। কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবীর গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে আজাদীকে বলেন, তথ্য প্রমাণ পেয়ে নিলয়কে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে বৃহস্পতিবার সে মহানগর হাকিম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, ২০২২ সালের ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগী পাহাড়সংলগ্ন রাজাপুকুর লেইনের দয়াময়ী ভবনের সামনে দু’দল কিশোরতরুণের মারামারির মধ্যে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) নামে এক কিশোর খুন হন। ইভান নগরীর বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। এ ঘটনায় ইভানের বাবা এস এম তারেক বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মোমিনুল হাসান আজাদীকে বলেন, নিলয়ের নাম মামলার এজাহারে ছিল না। ঘটনার সময় সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ দেখে মারামারিতে জড়িত এই যুবককে শনাক্ত করা হয়। মামলার এজাহারভুক্ত আসামি শচীন দাশকে গত ১৯ মার্চ আমরা গ্রেপ্তার করি। তার জবানবন্দিতেও নিলয়ের নাম এসেছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রচারণা শুরু করলেন ইসলামিক ফ্রন্টের ফরিদ ও ইসলামী ফ্রন্টের সামাদ
পরবর্তী নিবন্ধবিশ্ব স্বাস্থ্য দিবস আজ চট্টগ্রামের স্বাস্থ্য খাত এখনো রুগ্নপ্রায়