প্রচারণা শুরু করলেন ইসলামিক ফ্রন্টের ফরিদ ও ইসলামী ফ্রন্টের সামাদ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৭ এপ্রিল, ২০২৩ at ১০:৪৫ পূর্বাহ্ণ

রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে চেয়ার প্রতীক বরাদ্দ পেয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী আল্লামা এস এম ফরিদ উদ্দীন এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ মোমবাতি প্রতীক পেয়ে গতকাল আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

 

গতকাল এস এম ফরিদ উদ্দীন নির্বাচন কমিশন থেকে সরাসরি ছুটে যান হযরত শাহ আমানত (.) এর মাজারে। তিনি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের নেতাকর্মীদের সাথে নিয়ে মাজার জেয়ারত করেন। এ সময় তার সাথে ছিলেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, মহানগর সভাপতি

এইচ এম মুজিবুল হক শাকুর, সাধারণ সম্পাদক মাওলানা এম ওয়াহেদ মুরাদ, ডা. হাসমত আলী তাহেরী, এডভোকেট মীর ফেরদৌস আলম সেলিম, আশিক ইউসুফ চৌধুরী, ইলিয়াস খান ইমু, আনিসুর রহমান, লায়ন কাজী আলাউদ্দিন, আহমদ রেজা, মুহাম্মদ মিজানুর রহমান, মুহাম্মদ ফারহানুল ইসলাম কাউসার, মুহাম্মদ শিহাব উদ্দিন, ও মুহাম্মদ জিল্লুর রহমান কুতুবী প্রমুখ।

জেয়ারত শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন, জাতীয় জীবনে একটি সুন্দর, সুস্থ ও মানবিক মূল্যবোধের সমাজ প্রতিষ্ঠার অগ্রসৈনিক আল্লামা এস এম ফরিদ উদ্দীন। চট্টগ্রাম৮ আসনের উপ নির্বাচনে সৎ ও যোগ্যতার বিচারে তিনিই সেরা। তাকে চেয়ার প্রতীকে মূল্যবান রায় দিয়ে জয়যুক্ত করার জন্য চট্টগ্রাম৮ সংসদীয় এলাকার জনসাধারণের প্রতি উদাত্ত আহ্বান জানান আল্লামা জুবাইর।

এস এম ফরিদ উদ্দীন বলেন, জনগণের খেদমত করার জন্য আমি প্রার্থী হয়েছি। আগামী ২৭ এপ্রিল তিনি চট্টগ্রাম৮ আসনের জনগণকে ভোট কেন্দ্রে গিয়ে চেয়ার প্রতীকে তাকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

এদিকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ গতকাল নির্বাচন কমিশন থেকে মোমবাতি প্রতীক বরাদ্দ পাওয়ার পর হামজারবাগ থেকে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। এ সময় তার সাথে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবিএম ডিপোর আগুনে ২৫০ কোটি টাকার রপ্তানি পণ্যের ক্ষতি
পরবর্তী নিবন্ধহেমসেন লেইন থেকে আসামি নিলয় গ্রেপ্তার