হেফাজত নেতাদের সাক্ষাতে ব্যবস্থা নেওয়া থামবে না : তথ্যমন্ত্রী

| বৃহস্পতিবার , ৬ মে, ২০২১ at ৫:২৫ পূর্বাহ্ণ

হেফাজত নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করায় ‘দুস্কৃতকারীদের’ বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া বন্ধ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সমপ্রচার মন্ত্রী হাছান মাহমুদ। গতকাল বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। খবর বিডিনিউজের।
হাছান মাহমুদ বলেন, আমরা যখন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিব শতবর্ষ পালন করছি, তখন ২৬ থেকে ২৮ মার্চ সারাদেশে হেফাজতের ব্যানারে তাণ্ডব চালানো হলেও এতে অংশগ্রহণ ছিল বিএনপি-জামায়াতের। স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে মাঝে-মধ্যে তারা দেখা করেন। কিন্তু দেখা-সাক্ষাতের কারণে দুস্কৃতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ব্যাহত হবে না, কারণ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমরা বদ্ধপরিকর।
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘আরোগ্য কামনা’ করেন তথ্যমন্ত্রী। সেই সঙ্গে বিএনপি নেতাদের সমালোচনা করে তিনি বলেন, তার এই অসুস্থতার অজুহাত সামনে এনে তাকে বিদেশ নিয়ে যাওয়ার কথা বলা হচ্ছে। করোনার চিকিৎসা তো আমাদের দেশে যা, ইংল্যান্ড, সিঙ্গাপুর, ইউরোপেও তা। সুতরাং এই ধরনের দাবি আসলে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।
কৃষক লীগ আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতি ছিলেন সংগঠনের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ
পরবর্তী নিবন্ধ৭৮৬