হালিশহরে ছাত্রীকে ধর্ষণের পর হত্যা ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

আজাদী অনলাইন | বুধবার , ১৬ মার্চ, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

নগরীতে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে (১৩) ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত আলমগীর মিয়াকে গ্রেফতার র‍্যাব। বুধবার (১৬ মার্চ) ভোরে মানিকগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, রোববার (১৩ মার্চ) রাতে হালিশহর থানার আলিশাহ মাজার এলাকার একটি বাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত কিশোরীর মা একটি পোশাক কারখানার কর্মী ও বাবা রিকশাচালক। দুই ভাই, এক বোনের মধ্যে কিশোরী সবার বড়। এক ভাই বুদ্ধি প্রতিবন্ধী। প্রতিবেশী এক ব্যক্তি রোববার ওই কিশোরীকে তার ঘরে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে।

এ ঘটনায় সোমবার (১৪ মার্চ) বিকেলে আলমগীর নামে একজনকে আসামি করে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা হালিশহর থানায় মামলা করেন উল্লেখ করে ইমরান খান জানান, মামালার পর র‍্যাব ঘটনার ছায়াতদন্ত শুরু করে। আজ ভোরে অভিযান চালিয়ে পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

ঘটনার পর পুলিশ জানায়, ভুক্তভোগী শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ খাটের নিচে রেখে পালিয়ে যায় অভিযুক্ত। খুনের আগে ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে ধারণা পুলিশের। নিহত কিশোরীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধশিশুদের হাতে আগামী পৃথিবী
পরবর্তী নিবন্ধশিশুদের তিনি