হাটহাজারীতে ভাইকে বাঁচাতে গিয়ে বোনের মৃত্যু

চন্দনাইশে খেলতে গিয়ে পুকুরে ডুবল শিশু

হাটহাজারী ও চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ১৯ মার্চ, ২০২১ at ৫:৫৫ পূর্বাহ্ণ

হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ মর্মান্তিক ঘটনা ঘটে। জানা যায়- গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে দুই ভাই-বোন তাদের ভাড়া বাসার পার্শ্ববর্তী পুকুরের পাড়ে খেলা করছিল। খেলতে গিয়ে অসতর্কতাবসত ছোট ভাই আবু বক্কর সিদ্দিক (৬) পুকুরের পানিতে পড়ে যায়। এসময় তার বড় বোন ফতেয়াবাদস্থ বড় দিঘির পাড় সুলতান নসরত শাহ (রহ.) ইবতেদায়ী মাদ্রাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মোছাম্মদ উম্মে হাবিবা (১১) পুকুরে পড়ে যাওয়া তার ছোট ভাইকে পানি থেকে তুলতে গিয়ে সেও পুকুরের পানিতে ডুবে যায়।
অনেক খোঁজাখুঁজির পর ভাই-বোনের লাশ পানিতে ভেসে উঠলে তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পানিতে ডুবে মারা যাওয়া দুই ভাই-বোন স্থানীয় গোলাপের বাসার ভাড়াটিয়া ইউসুফ ড্রাইবারের পুত্র-কন্যা। ইউসুফ ড্রাইভারের বাড়ি বাঁশখালী উপজেলায় হলেও তিনি দীর্ঘদিন যাবত ফতেয়াবাদ এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক। চার সন্তানের মধ্যে গতকাল দুই সন্তান পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ায় তার পরিবার এলাকাবাসী ও আত্মীয় স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে, চন্দনাইশ পৌরসভার দক্ষিণ জোয়ারা গ্রামে ৬ বছরের এক শিশু পুকুরের পানিতে পড়ে মারা গেছে। তার নাম মো. ওবাইদুল। গত বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। স্থানীয়ভাবে জানা যায়, পৌরসভার দক্ষিণ জোয়ারা গ্রামের শওকত হোসেনের পুত্র ওবাইদুল গত বুধবার বিকেলে বাড়ির উঠুনে খেলা করছিল। একপর্যায়ে সবার অগোচরে সে উঠানের পার্শ্ববর্তী পুকুরে পড়ে তলিয়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তার নিথর দেহ পুকুরে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পূর্ববর্তী নিবন্ধহাজতি রুবেল রিমান্ডে
পরবর্তী নিবন্ধভয় কাটিয়ে ঢাকায় যাত্রা শুরু বই উৎসবের