হাটহাজারীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৪ মে, ২০২৪ at ৮:১০ অপরাহ্ণ

হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে পৃথক স্থানে মো. নওশাদ (১১) নামে এক মাদ্রাসা ছাত্র ও তাজবীদ (২) নামের দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ মে) উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও পৌরসভার মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার (২৪ মে) ছিপাতলী ইউনিয়ন পরিষদস্থ আলমরর কুম এলাকার আব্দুল হামিদ সওদাগরের বাড়ির মো. আইয়ুবের পুত্র উল্লেখিত ইউপির একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র নওশাদ বেলা সাড়ে ১২ টার দিকে পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যায়। পরে আশপাশের ও পরিবারের লোকজন তাকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একইদিন বিকাল ৪ টা ৪৫ মিনিটের দিকে পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ মোহাম্মদপুর এলাকার মারাক্কা চৌধুরীর বাড়ির মো. সুমনের দুই বছর বয়সী পুত্র তাজবিদ বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায়। বেশ কিছুক্ষণ তাজবিদের সাড়া শব্দ না পেযে স্বজনরা খোঁজা শুরু করলে তাকে পুকুরের পানিতে দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলেও দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু শুক্রবার সন্ধ্যার দিকে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নওশাদ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা মোহাম্মদপুর এলাকায় পানিতে ডুবে দুই বছর বয়সী শিশুর মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধকল্পলোক মডেল মসজিদের টাকা আত্মসাতের ব্যাপারে যা বললেন খতিব আবু আহমদ
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে আবারও শিশুর মৃত্যু