হাটহাজারীতে জাতীয় সমাজসেবা দিবসের অনুষ্ঠান

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:২৩ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের তৃণমূল অসহায় দুঃস্থ মানুষের কল্যাণে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্ত, প্রতিবন্ধী, মাতৃত্ব ও শিক্ষা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। জনপ্রতি এই ভাতার পরিমাণ কম দেখা গেলেও বছর শেষে এই ভাতার অংক কত বেশী তা হিসাব করলে বুঝা যায়। একজন অসহায় দুঃস্থ মানুষের জন্য সরকার প্রদত্ত এই ভাতা আগুনে পানি পড়ার মত।

গতকাল সোমবার জাতীয় সমাজসেবা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা, ভাতার বই ও অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। উপজেলা সমাজসেবা দপ্তর বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুলের সহযোগিতায় সমাজসেবা দিবস উদযাপনের আয়োজন করে। উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল আলম। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এস রাশেদুল আলম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূরুল আলম বাশেক, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, গড়দুয়ারা ইউপি চেয়ারম্যান সরোয়ার মোরশেদ তালুকদার। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাহিদ ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন ঘাসফুলের প্রতিনিধি মো. আরিফ।

পূর্ববর্তী নিবন্ধচুয়েট স্টাফ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক
পরবর্তী নিবন্ধমেঘনা পেট্রোলিয়ামের ৪৪ তম বার্ষিক সভা