হাটহাজারীতে অনূর্ধ্ব-১৫ ফুটবলে আলো ও কাটিরহাট আর জি একাডেমি কো. ফাইনালে

| বৃহস্পতিবার , ১০ নভেম্বর, ২০২২ at ১০:৩০ পূর্বাহ্ণ

হাটহাজারী খেলোয়াড় সমিতি আয়োজিত অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে আলো ফুটবল একাডেমি ও কাটিরহাট আর জি ফুটবল একাডেমি। গতকাল হাটহাজারী পার্বতী স্কুল মাঠে অনুষ্ঠিত গ্রুপ- সি এর খেলায় মোহরা ফুটবল একাডেমি টাইব্রেকারে ৫-৪ গোলে আলো ফুটবল একাডেমিকে পরাজিত করে। মোহরা ফুটবল একাডেমি জিতেও টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। গ্রুপের অন্য দুই দল আলো ফুটবল একাডেমি ও কাটিরহাট আর জি ফুটবল একাডেমি যথাক্রমে চ্যাম্পিয়ন ও রানার আপ হয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়।

সোহেল রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেলের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সেরা খেলোয়াড় সায়িদুলকে ক্রেস্ট তুলে দেন হাটহাজারী খেলোয়াড় সমিতির সাবেক সভাপতি ও হাটহাজারী পৌরসভা ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ সভাপতি এবং সার্ক মানবাধিকার সংস্থার সহ সভাপতি মোহাম্মদ নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর, সাবেক সভাপতি সেলিম চৌধুরী মানিক।

এতে আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক মেজবাহ উদ্দীন সিদ্দিকী সোহেল,মো. বশর, সাহেদ, ফারুক, হালিম প্রমুখ। আজকের খেলা: একরাম ফুটবল একাডেমি বনাম হাটহাজারী স্পোর্টস ক্লাব ফুটবল একাডেমি।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশে আসছে ভারতের ‘এ’ দল
পরবর্তী নিবন্ধমহানগরী কিশোর ফুটবল লিগের খেলোয়াড় বাছাই শুরু