হতদরিদ্র কোন পরিবার সরকারি ত্রাণ সহায়তার বাইরে থাকবেনা

উপহার সামগ্রী বিতরণকালে বিভাগীয় কমিশনার আজাদ

| রবিবার , ১৮ এপ্রিল, ২০২১ at ৬:১৫ পূর্বাহ্ণ

নগরীর হতদরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত ১ হাজার প্যাকেট উপহার সামগ্রী (ত্রাণ) প্রদান করা হয়েছে। গত শুক্রবার জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর এমএ আজিজ স্টেডিয়াম ও জিমনেশিয়াম হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১ হাজার পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল-৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টি সাবান।
চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম, স্টাফ অফিসার টুডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ। স্বেচ্ছাসেবক টিম বেটার ফিউচার বাংলাদেশ, পূর্বাশার আলো, রেড ক্রিসেন্ট, তৃণমূল নাট্যদল, সার্চ, নির্বাণ ক্লাব ও সিপিপি ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন।
প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ বলেন, করোনাকালীন সময়ে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসন কর্তৃক নগরী ও জেলার অস্বচ্ছল মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। হতদরিদ্র কোন পরিবার সরকারি ত্রাণ সহায়তার বাইরে থাকবেনা। এ ব্যাপারে কঠোরভাবে তদারকি করা হবে। এ পরিস্থিতিতে কেউ যাতে অভুক্ত না থাকে সে বিষয়টি প্রাধান্য দেয়া হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাদার্ন ইউনিভার্সিটিতে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে নবীনবরণ
পরবর্তী নিবন্ধশুধু ‘/’ চাপলেই সার্চ বক্সে ফিরতে দেবে গুগল