হঠাৎ করেই আইপিএল ছাড়লেন অসি পেসার হ্যাজেলউড

স্পোর্টস ডেস্ক | শনিবার , ১০ এপ্রিল, ২০২১ at ৭:২৪ পূর্বাহ্ণ

আইপিএলে তার খেলার কথা ছিল। হঠাৎ জানিয়ে দিলেন খেলতে পারবেন না। কারণ হিসেবে জানিয়েছেন, আপাতত পরিবারকে সময় দিতে চান। জস হ্যাজেলউড অবশ্য তার সঙ্গে জুড়ে দিয়েছেন আরও কিছু কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিসহ বাংলাদেশ সফরের ব্যাপারটিও সামনে এনেছেন। হ্যাজেলউড ‘ক্রিকেটডটকম অস্ট্রেলিয়া’কে জানান, পরিবারের থেকে দীর্ঘ সময় দূরে আছেন বলে দুই মাস ছুটি কাটাতে চান। তার সঙ্গে যোগ করেন, চলতি বছর অ্যাশেজ সিরিজ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ এবং সম্ভাব্য বাংলাদেশ সফর ও ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপও আইপিএল ছাড়ার এই সিদ্ধান্তের পেছনে বড় ভূমিকা রেখেছে।
হ্যাজেলউড বলেন, আমি দীর্ঘ ১০ মাস বিভিন্ন সময়ে বায়ো-বাবল এবং কোয়ারেন্টাইনের মধ্যে ছিলাম। তাই আমি ক্রিকেট থেকে বিশ্রাম নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। যাতে করে আগামী দুই মাস অস্ট্রেলিয়ায় নিজ বাড়িতে সময় কাটাতে পারি। সামনে শীত মৌসুমটা অনেক বড় হবে।
ওয়েস্ট ইন্ডিজে দীর্ঘ সফর, বাংলাদেশে সম্ভাব্য টি-টোয়েন্টি সিরিজ আছে। অসি পেসার বলেন তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই সম্ভবত অ্যাশেজে চলে যেতে হবে। আগামী ১২ মাস খুব দীর্ঘ হবে। আমি সর্বদাই অস্ট্রেলিয়াকে সেরাটা দিতে মানসিক এবং শারীরিকভাবে তৈরি থাকতে চাই। তাই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি এটা আমার জন্য ভালো হবে। এক অস্ট্রেলিয়ানের বদলে আরেক অস্ট্রেলিয়ান।

পূর্ববর্তী নিবন্ধতিন নতুন পেসার দিয়ে শ্রীলংকা সিরিজের দল ঘোষণা
পরবর্তী নিবন্ধঅপ্রচলিত পেশায় পেশাদারী নারী