স্ত্রীর গলার চেইন উদ্ধার করতে গিয়ে ছুরিতে আহত এএসআই

ছিনতাইকারীকে গণপিটুনি দিল জনতা

আজাদী প্রতিবেদন | বুধবার , ৭ এপ্রিল, ২০২১ at ৬:৫৬ পূর্বাহ্ণ

স্ত্রীর গলার চেইন নিয়ে পালানোর সময় এক ছিনতাইকারীকে আটক করে জেলা পুলিশ লাইনের এএসআই কামাল হোসেন। এসময় ওই পুলিশ সদস্যকে ছুরিকাঘাত পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারী রাজু আহমেদ সুমন (২০)। পরে স্থানীয় লোকজন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেয়। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ডবলমুরিং থানার অদূরে জনতা ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।
ডবলমুরিং থানা পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় এএসআই কামাল ও ছিনতাইকারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রথমে তাদের স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডবলমুরিং থানা সূত্রে জানা গেছে, জেলা পুলিশ লাইনে পুলিশ সুপারের কার্যালয় থেকে বের হয়ে বারিক বিল্ডিংয়ের দিকে যাচ্ছিলেন কামাল। সন্তানকে নিয়ে রিকশায় ছিলেন এএসআই কামালের স্ত্রী। আর পেছনে বাইকে ছিলেন তিনি। বাদামতলী পার হয়ে জনতা ব্যাংকের সামনে পৌঁছানোর পর কামালের স্ত্রীর গলা থেকে স্বর্ণের চেইন টান দিয়ে নিয়ে নেয় ছিনতাইকারী। এসময় স্ত্রী চিৎকার দেওয়ার পর কামাল মোটরসাইকেল থামিয়ে নেমে ধাওয়া দেয় ছিনতাইকারীকে। একপর্যায়ে তাকে ধরে ফেলে হাতে থাকা হেলমেট দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ছিনতাইকারী রাস্তায় পড়ে যায়। কামাল তাকে আবার প্যান্টের কোমর ধরে টেনে তোলেন। এসময় ছিনতাইকরী পকেট থেকে ছুরি বের করে কামালের বামহাতে আঘাত করে পালিয়ে যেতে থাকে। সেটা দেখে স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের নিরাপত্তা কর্মী ও জনতা একজোট হয়ে এসে তাকে ধরে ফেলে। এসময় তাকে গণপিটুনি দেওয়া হয়।
সহকারী পুলিশ কমিশনার শ্রীমা চাকমা বলেন, এএসআই কামাল আহত হয়েছেন। তার স্ত্রী নিরাপদ ছিলেন। তবে উনার গলা থেকে টান দিয়ে যে স্বর্ণের চেইনটা নিয়েছিল সেটা আর পাওয়া যায়নি। সেটা মিসিং আছে। আমরা আইনগত পদক্ষেপ নিচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধপরকীয়া প্রেমিকের বাড়ি থেকে বেরিয়ে কাউখালীতে গার্মেন্টস কর্মী খুন
পরবর্তী নিবন্ধটেক্সাসে বাড়িতে ছয় বাংলাদেশির লাশ