স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ জুন, ২০২১ at ৫:১৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে স্বামীকে তালাক দেয়ায় ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে হত্যা করেছেন ওমর শরীফ নামের এক ব্যক্তি। পরে বিষপান করে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওমর। ওমর বর্তমানে পুলিশি হেফাজতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, দাম্পত্য কলহে সমপ্রতি ওমরকে তালাক পাঠান পেয়ারু বেগম (৪০)। এ খবর জানার পর ওমর শরীফ পেয়ারুকে বুঝিয়ে আবার সংসার করতে চান। কিন্তু পেয়ারু তার সিদ্ধান্তে অনড় থাকেন। এ অবস্থায় গত রোববার সকাল ৮টার দিকে ওমর উপজেলার মুরাদপুর উকিলপাড়ার ভাড়া বাসায় গিয়ে স্ত্রীকে সংসার করতে চাপাচাপি করেন। কিন্তু স্ত্রী পেয়ারু সম্পর্ক রাখবেন না জানালে ক্ষিপ্ত হয়ে ওমর স্ত্রীর পেটে ছুরি দিয়ে আঘাত করেন। এরপর ওমর পালিয়ে যান। পরে প্রতিবেশীরা পেয়ারুকে উদ্ধার করে চমেক হাসপতালে ভর্তি করে। রাতে তাঁর অপারেশন হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল ৭টায় তার মৃত্যু হয়।
সীতাকুণ্ড থানার পরিদর্শক(তদন্ত) সুমন বণিক জানান, রোববার সকালে পেয়ারুকে আঘাত করে পালিয়ে যাওয়ার পর রাতে বিষপান ও নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওমর। গুরুতর আহত ওমরকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার ভোরে পেয়ারুর মৃত্যুর পর থেকে ওমরকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।তাঁকে চমেক হাসপাতাল থেকে স্থানান্তর করে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই টিবলু কুমার মজুমদার বলেন, এ ঘটনায় পেয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে মামলা করেছেন।
উল্লেখ্য, ২০১৩ সালে সীতাকুণ্ড পৌরসভার মৌলভীপাড়ার আবুল বাশারের মেয়ে পেয়ারু বেগম ও সন্দ্বীপের মোহাম্মদ মোস্তফার ছেলে ওমর শরীফের বিয়ে হয়। তাঁদের সংসারে ছয় ও চার বছরের দুই কন্যা সন্তান রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিদেশীদের আকৃষ্ট করতে কোরিয়ায় পর্যটন মেলায় বাংলাদেশ
পরবর্তী নিবন্ধগরু কেনার ৩৫ লাখ টাকা কোথায় গেল