সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট দিতে চান সাবেক মেয়র মনজুর আলম

| বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ৯:৪৯ পূর্বাহ্ণ

আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্বের সম্মান উজ্বল করায় সাবেক মেয়র মো. মনজুর আলম শোকরানা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
গতকাল বুধবার মোস্তফা হাকিম ভবন অডিটরিয়ামে দোয়া মাহফিল আয়োজন করেন সাবেক এ মেয়র। আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোস্তফা হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর।

শোকরানা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, আর্জেন্টিনার মতো শক্তিশালী একটি দলকে হারিয়ে সৌদি আরব মুসলিম উম্মার সুনাম উজ্বল করেছেন। এশিয়ার রাষ্ট্র এবং মুসলিম রাষ্ট্রের এমন জয়ে আমরা আনন্দিত। মুসলিম রাষ্ট্রের এমন জয়ে বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে সৌদি আরবের গোল রক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সংধর্বনা দিতে আগ্রহী।

সাবেক এ মেয়র আরও বলেন, গোলরক্ষককে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দেয়ার জন্য আমি প্রস্তুত আছি। সৌদি আরবের সম্মানার্থে আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসাসমূহে অধ্যয়নরত শিক্ষার্থীদের অর্ধবেলা ছুটি প্রদান করা হয়।

শোকরানা সমাবেশে সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, মাওলানা ফরিদুল আলমসহ মোস্তফা হাকিম কলেজ ও তাহের-মনজুর সুন্নিয়া মাদরাসার শিক্ষকবৃন্দ, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসাসমূহের শিক্ষক ও ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন। মুনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল মান্নান। মুনাজাতে মুসলিম উম্মাহ, সৌদি আরব ও বাংলাদেশের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকই গোল পোস্টের নিচে দুই দলের গোলরক্ষক!
পরবর্তী নিবন্ধবদির চার ভাইসহ ১০১ ইয়াবা কারবারির দেড় বছর করে জেল