সেমিতে কালারপোল ও ফরহাদাবাদ

মঈনুদ্দিন হোসাইন স্মৃতি একাডেমি কাপ ফুটবল

| বৃহস্পতিবার , ২০ অক্টোবর, ২০২২ at ১১:৩১ পূর্বাহ্ণ


চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি আয়োজিত সৈয়দ মঈনুদ্দিন হোসাইন স্মৃতি অনূর্ধ্ব-১৬ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি এবং ফরহাদাবাদ ফুটবল একাডেমি । গতকাল শেষ ২টি কোয়ার্টার ফাইনাল খেলার নিষ্পত্তি হয়। সিজেকেএস প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত ৩য় কোয়ার্টার ফাইনালে কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি ৩-১ গোলে এ প্লাস ফুটবল একাডেমিকে পরাজিত করে সেমিফাইনালে খেলা নিশ্চিত করে ।

বিজয়ী দলের মেহেদি হাসান, রাজেশ শীল ও আইয়ুব গোল তিনটি করে। অপরদিকে বিজিত দলের রিজভী একমাত্র গোলটি করে। এই ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে বিজয়ী দলের আইয়ুব। তার হাতে পুরস্কার তুলে দেন ফুটবল খেলোয়াড় সমিতির সাবেক সভাপতি তপন দত্ত।

এদিকে টুর্নামেন্টের চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে ফরহাদাবাদ ফুটবল একাডেমি ১-০ গোলে শিকলবাহা ফুটবল একাডেমিকে পরাজিত করে শেষ দল হিসেবে শেষ চারে খেলা নিশ্চিত করে। বিজয়ী দলের পক্ষে একমাত্র জয়সূচক গোলটি করে তুহিন। আর সে সুবাধে ম্যাচের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয় তুহিন। খেলা শেষে তার পুরস্কার তুলে দেন সিজেকেএস ফুটবল সম্পাদক মোহাম্মদ শাহজাহান। আগামী ২২ ও ২৩ অক্টোবর টুর্নামেন্টের ২টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে । এরপর ২৭ অক্টোবর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধতিন দিনেই হেরে গেল চট্টগ্রাম বিভাগ
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ন