সেঞ্চুরি মিস করলেন তামিম

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:৫০ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক টিটোয়েন্টি থেকে অবসর নিয়ে ফেলেছেন তামিম আগেই। তাই কেবল ঘরোয়া টিটোয়েন্টিতে খেলছেন তামিম। তার উপর লম্বা সময় ধরে ভুগছেন ইনজুরিতে। তবে এবারের বিপিএলে শুরু থেকেই খেলছিলেন তামিম। খুলনা টাইগার্সের অধিনায়ক হিসেবে মাঠে নামার কথা থাকলেও পরে ইয়াসির আলি রাব্বিকে অধিনায়ক করা হয় দলটির। তবে তামিম খেলেছেন সবকটি ম্যাচেই। কিন্তু তামিমের ব্যাট হাসছিলনা ঠিক তামিমের মতই।

গত সোমবার পর্যন্ত খুলনার হয়ে ৮ ম্যাচে ব্যাট করলেও হাফ সেঞ্চুরি করতে পেরেছেন কেবল একটি। চট্টগ্রামে রংপুর রাইডার্সের বিপক্ষে করেছিলেন অপরাজিত ৬০ রান। এছাড়া বাকি ইনিংস গুলো হচ্ছে যথাক্রমে ৭, , ৪০, , ৪৪, ৩০, ১১, ১২। তবে গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে দুর্দান্ত এক তামিমকে দেখা গেল। এ যেন চির চেনা তামিম। ব্যাট হাতে রানের ফুলঝুড়ি ছুটালেন উইকেটের চারদিকে।

কুমিল্লার বোলারদের কচুকাটা করে ছুটছিলেন সেঞ্চুরির দিকে। কিন্তু সেঞ্চুরির একেবারে নিকটে গিয়ে ফিরতে হলো তামিমকে। আউট হয়েছেন ৯৫ রান করে। তখনো ৫ বল বাকি ছিল ইনিংসের। ৬১ বলে ১১টি চার এবং ৪টি বিশাল ছক্কার সাহায্যে ৯৫ রান করে মোসাদ্দেক হোসেনের বলে খুশদিল শাহ এর হাতে ক্যাচ দিয়ে ফিরেন তামিম। ফলে বিপিএলে আরো একটি সেঞ্চুরি থেকে বঞ্চিত হলেন তামিম। এবারের বিপিএলে ৯ ইনিংসে তামিম করেছেন ৩০৮ রান।

পূর্ববর্তী নিবন্ধপ্রথম বিভাগ ক্রিকেট লিগে সীতাকুণ্ড উপজেলা জয়ী
পরবর্তী নিবন্ধফ্রেন্ডস ক্লাবকে হারিয়ে প্রথম জয় সিটি কর্পোরেশনের