সেই জহিরুলের পরিবারের পাশে আ. লীগ নেতৃবৃন্দ

জনসভায় এসে মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ৬ ডিসেম্বর, ২০২২ at ৫:১৬ পূর্বাহ্ণ

পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় মিছিল সহকারে প্রবেশের সময় অসুস্থ হয়ে মারা যাওয়া চন্দনাইশের তৃণমূল আ. লীগ কর্মী জহিরুল ইসলাম বাচার (৪৭) পরিবারের খোঁজ-খবর নিতে গতকাল সোমবার দুপুরে তার বাড়ি গিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ সময় তারা আ. লীগের পক্ষ থেকে প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পাঠানো নগদ ৫ লাখ টাকা জহিরের স্ত্রী-সন্তানের হাতে তুলে দেন। এর আগে জহিরুল ইসলামের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ।

এ সময় দক্ষিণ জেলা আ. লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আ. লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর খান, উপজেলা আ. লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, মো. সেলিম উদ্দিন, আকতার উদ্দিন পারভেজ, বখতেয়ার সাঈদ ইরান, ডা. তিমির বরণ, এড. খোরশেদ বিন ইসহাক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সাথে টেলিফোনে কথা বলেন জহিরুল ইসলামের বড় ভাই আবদুস সালাম। তিনি জহিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার মৃত্যুর বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবেন, পাশাপাশি দলের পক্ষ থেকে বাচার পরিবারকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এছাড়া স্থানীয় এমপি নজরুল ইসলাম চৌধুরী বাচার পরিবারকে একটি ঘর ও তার সন্তানদের লেখাপড়ায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধবোধনের জাগাও প্রাণের সুপ্ত শক্তি
পরবর্তী নিবন্ধআইআইইউসি পরিবহন পুলে সংযুক্ত হলো নতুন ৩ টি বাস