সুপার ফোরে কোয়ালিটি ব্লুজ রেলিগেশন পর্বে লিটল ব্রাদার্স

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ৮ জুন, ২০২৩ at ৬:০৬ পূর্বাহ্ণ

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের ‘এ’ গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে কোয়ালিটি ব্লুজ। গতকাল বুধবার মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ‘এ’ গ্রুপের ৭ম রাউন্ডে রাফা ক্রিকেট ক্লাব এবং কোয়ালিটি ব্লুজের খেলা ভেজা পিচের জন্য অনুষ্ঠিত হতে পারেনি। ফলে দুটি দলই এক পয়েন্ট করে পায়। এতে করে ৭ খেলা শেষে কোয়ালিটি ব্লুজের পয়েন্ট হয় ১৩। ফলে গ্রুপ রানার্স আপ হিসেবে তারা সুপার ফোরে উত্তীর্ণ হয়। এই গ্রুপের চ্যাম্পিয়ন দল হিসেবে আগেই সুপার ফোর নিশ্চিত করে পাথরঘাটা দুর্বার সাংস্কৃতিক গোষ্ঠী। ৭ খেলা শেষে রাফা ক্রিকেট ক্লাব ৯ পয়েন্ট অর্জন করেছে।

গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের অপর খেলায় লিটল ব্রাদার্স ৪ উইকেটে চিটাগং রয়েলকে পরাজিত করে। জয় পেলেও লিটল ব্রাদার্সকে ‘এ’ গ্রুপ থেকে রেলিগেশন পর্বে খেলতে হবে। কারণ ৭ খেলা শেষে তাদের পয়েন্ট ৭। এটি গ্রুপের দ্বিতীয় সর্বনিম্ন পয়েন্ট। ওপিএ দলের পয়েন্ট ৬। ফলে এই দুটি দল খেলবে রেলিগেশন পর্বে।

গতকাল ২৫ ওভারে নির্ধারিত ম্যাচে টসে জিতে চিটাগং রয়েল প্রথমে ব্যাট করতে নামে। তারা ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৩ রান। দলের পক্ষে শচীন বাবু দাশ ৫১ রান করেন। এছাড়া নজরুল ইসলাম ৪১, মো. জোবাইর ১৫ এবং প্রণয় বড়ুয়া ১০ রান করেন। লিটল ব্রাদার্সের ইমতিয়াজ আলম ১৩ রান দিয়ে ৪টি উইকেট দখল করেন। জবাবে লিটল ব্রাদার্স ২৫ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১২৮ রান তুলে নেয়। দলের হয়ে আহনাফ খান ২১,হাসিবুর রহমান ১০,হাসান ২৯,আরবাব ১৯ এবং ইমতিয়াজ আলম ফাহাদ ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৯ রান। চিটাগং রয়েলের পক্ষে ইমরান হাসান সামি এবং মাহিনুল ইসলাম ২টি করে উইকেট নেন।

আজকের খেলা: এলিট পেইন্ট বনাম বক্সিরহাট ইয়ং ম্যান্স ক্লাব (এম এ আজিজ),আবেদীন ক্লাব বনাম কল্লোল সংঘ গ্রিণ (মহিলা কমপ্লেক্স)

পূর্ববর্তী নিবন্ধএশিয়ান ইনভাইটেশনাল ইন্টারন্যাশনাল তায়কোয়ানডোতে স্বর্ণ জিতল সাজদা
পরবর্তী নিবন্ধগরমের কারণে মিরপুর টেস্টে বিরতি বাড়ানোর পরামর্শ বিসিবি চিকিৎসকের