সীতাকুণ্ডে যুবলীগ নেতা হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৬ এপ্রিল, ২০২২ at ৬:১৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড পৌরসভা যুবলীগ সভাপতি দাঊদ সম্রাট হত্যা মামলার আরেকজন আসামি মো. নুর মোস্তফা শিমুলকে (৩১) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার রাতে নগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শিমুল উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকার আবুল মুনসুরের ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর বিকেলে সীতাকুণ্ড পৌর সদরের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি দাঊদ সম্রাটকে একদল সশস্ত্র সন্ত্রাসী কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর নিহত সম্রাটের মা জেবুন্নেসা বাদী হয়ে সুনির্দিষ্ট কয়েকজনের নাম উল্লেখসহ ১৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই পরোয়ানাভুক্ত আসামিরা গ্রেপ্তার এড়াতে পালিয়ে বেড়াতে শুরু করেন। ঘটনার পর থেকে জড়িতদের গ্রেপ্তারে ছায়া তদন্ত শুরু করেন র‌্যাব-৭।

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে নুর মোস্তফা শিমুলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী ও চট্টগ্রাম অংশে ডাকাতির ঘটনায় পাঁচটি মামলা রয়েছে। তিনি হত্যা মামলার পাশাপাশি ডাকাতি মামলারও পরোয়ানাভুক্ত আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহাসড়কে ডাকাতি ও যুবলীগ নেতা সম্রাট হত্যাকাণ্ডে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছেন শিমুল।

উল্লেখ্য, এর আগে গত ১৬ এপ্রিল পৌর সদরের ভূঁইয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা সম্রাট হত্যাকাণ্ডের মূল আসামি মামুন ও তার সহযোগী নুরুল হুদাকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারাও সম্রাট হত্যাকাণ্ডে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছেন।

পূর্ববর্তী নিবন্ধজনপ্রিয়তা কমলেও টানা দুবার জয়ী ম্যাক্রোঁ
পরবর্তী নিবন্ধঅস্বস্তিকর গরম থাকতে পারে আরও দুদিন