সীতাকুণ্ডে মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৩ at ৬:১৩ অপরাহ্ণ

সীতাকুণ্ডে বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গতকার শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার বাঁশবাড়ীয়া ইউপির বোয়ালিয়াকুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- জোরারগঞ্জ থানার বাডিয়াখালী এলাকার বাসিন্দা হাসান মাহমুদ রুবেল (৩৪), মীরসরাই থানার মধ্যম মায়ানী এলাকার বাসিন্দা মো. জাফরুল মনির (২৪), একই থানার খাজুরিয়া এলাকার বাসিন্দা কাইয়ুম মাহমুদ (২০) ও মিঠানালা ইউপির রহমতাবাদ এলাকার বাসিন্দা তৌহিদুল আলম তারেক (২৫)।

চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক নুর আহমদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া বোয়ালিয়াকূল এলাকায় মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য জাহিদের বাড়ির পাশে অভিযান চালানো হয়। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহিদ পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বিভিন্ন ব্র্যান্ডের পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এছাড়া চোরাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পলাতক আসামি জাহিদসহ গ্রেপ্তার ৪ জনকে আসামি করে আজ শনিবার সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটক চার আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে সেগুন কাঠসহ ইউপি সদস্য আটক
পরবর্তী নিবন্ধবিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে