সীতাকুণ্ডে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৩১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার পৌরসভার চৌধুরীপাড়া ও শিবপুর এলাকায় পৃথক দুই দুর্ঘটনায় নাহিমা আক্তার সাফা (২) ও মো. মাশরাফির (৬) মৃত্যু হয়। নাহিমা পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড চৌধুরী পাড়া ৯ম পৃষ্ঠার ৪র্থ কলাম
এলাকার প্রবাসী কামাল উদ্দিনের মেয়ে। মাশরাফি পৌরসভার শিবপুরের প্লাস্টিক সামগ্রী ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঘরের পাশে খেলতে যায় নাহিমা। ১০টার দিকে ঘরের পাশে তাকে না দেখে খুঁজতে বের হয় পরিবারের লোকজন। পরে পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড চৌধুরীপাড়ার এলাকার কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
অপর ঘটনায় দুপুর দেড়টার দিকে চাচাত ভাইয়ের সাথে পুকুরে গোসল করতে যায় মাশরাফি। তাদের কেউই সাঁতার জানতো না। গোসল করার এক পর্যায়ে দুজনই পুকুরে ডুবে যেতে থাকে। স্থানীয় এক ব্যক্তি দেখতে পেয়ে একজনকে উদ্ধার করতে পারলেও অপর একজনকে উদ্ধার করতে ব্যর্থ হন। এরপর জাল দিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ৯ নম্বর ওয়ার্ড শিবপুরের কাউন্সিলর শাহ কামাল চৌধুরী বলেন, এটি অত্যন্ত বেদনাদায়ক ঘটনা। শিশুটির পিতা-মাতা চিকিৎসা করাতে ভারত গিয়েছেন। এই সময়ে শিশুটি পানিতে পড়ে মারা গেল।

পূর্ববর্তী নিবন্ধপেয়ারুর সমর্থনে চেয়ারম্যান প্রার্থী ফয়েজুলের মনোনয়নপত্র প্রত্যাহার
পরবর্তী নিবন্ধআতঙ্ক কাটেনি, সীমান্ত পরিস্থিতি থমথমে