সীতাকুণ্ডে দুর্বৃত্তের আগুনে পুড়লো পিকআপ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৭ জানুয়ারি, ২০২৪ at ৫:০১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে একটি প্লাস্টিকের ড্রামবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পিকআপ ভ্যান ও ভ্যানে থাকা ড্রামগুলো পুড়ে গেছে। তবে এসময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ৫টায় ঢাকাচট্টগ্রাম মহাসড়কের ঢালিপাড়া রাস্তার মাথা (মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীত পাশে) এলাকায় পিকআপে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ভোরে মহাসড়কের ঢালিপাড়া এলাকায় ঢাকামুখী ড্রামবাহী পিকআপ ভ্যানটিতে (চট্টমেট্রো ন১১৫০৮৮) আগুন দেয় দুর্বৃত্তরা। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সীতাকুণ্ড থানাপুলিশের একটি টহল দল ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। কিন্তু তার আগেই পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলি পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে চলন্ত গাড়িটিকে মহাসড়কে দাঁড় করাতে বাধ্য করে দুর্বৃত্তরা। পরে চালক ও তার সহকারীকে গাড়ি থেকে নামিয়ে আগুন ধরিয়ে দেয় তারা।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। চালক ও সহকারী নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় আচরণবিধি ভঙ্গ করায় ১৭ মোটরসাইকেল চালককে জরিমানা
পরবর্তী নিবন্ধহালিশহরে ভোটকেন্দ্রের একটি কক্ষে আগুন