সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত ২

আজাদী প্রতিবেদন | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৬:৪০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলায় পৃথক দুটি ট্রেনের নিচে কাটা পড়ে মো. আসিফ উদ্দিন (২৪) ও বিপ্লব দাশ (২৩) নামে ২ জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভাটিয়ারী ইউনিয়নের রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ উদ্দিন যশোরের রবিউল হোসেনের ছেলে ও ভাটিয়ারী বাংলাদেশ মিলিটারি একাডেমির সিভিল স্টাফ এবং বিপ্লব দাশ ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের কানু দাশের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর ৫টায় ভাটিয়ারী রেলওয়ে স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী তুর্ণা নিশিথা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে মারা যায় বিপ্লব দাশ (২৩) এবং বিকাল ৪টায় ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেসের নিচে কাটা পড়েন মো. আসিফ উদ্দিন। খবর পেয়ে ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির সদস্যরা ও রেলওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ ফারুক হোসেন বলেন, শুক্রবার সকালে ট্রেনে কাটা পড়ে নিহত হওয়া বিপ্লব মানসিক সমস্যাগ্রস্থ ছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবারবর্গ। বিকালে সেনাবাহিনীর সিভিল স্টাফ আসিফ মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হাঁটার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। আমরা লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি। আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের হাতে তুলে দেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধধাওয়া খেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি
পরবর্তী নিবন্ধমহাসড়কে প্রাণ গেল দুই যাত্রীর