সীতাকুণ্ডের আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা নিহত

সাগরিকা টোল রোডে ট্যাংক লরি ও প্রাইভেটকারের সংঘর্ষ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৩ আগস্ট, ২০২২ at ৪:৫৮ পূর্বাহ্ণ

নগরীর পাহাড়তলী থানাধীন সাগরিকা স্টেডিয়ামের কাছে টোল রোডে
প্রাইভেটকার ও ১৬ চাকার ট্যাংক লরির মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। তাদের একজন সীতাকুণ্ড আওয়ামীলীগের ও অপরজন যুবলীগের নেতা।
গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় পণ্য পরিবহন সংস্থা এমএসএস ক্যারিয়ার সার্ভিসের লরি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন-সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আব্দুর রবের পুত্র মো. নাছির উদ্দিন (৫১) এবং একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসিম উদ্দিনের পুত্র মো. কামাল উদ্দিন (৪১)।
একই দুর্ঘটনায় বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হয়েছেন। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান।
তিনি আজাদীকে জানান, সাগরিকা টোল রোডের এই দুর্ঘটনার পর আহত চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে এদের মধ্যে মোহাম্মদ নাসির চমেক হাসপাতালে এবং কামাল উদ্দিন ইম্পেরিয়াল হাসপাতালে মারা যান।
আহতদের পারিবারিক সুত্রে জানা যায়, ব্যবসায়িক কাজে তারা চারজন বন্দর টোল রোড দিয়ে প্রাইভেটকার যোগে বন্দরে যাচ্ছিলেন। যাওয়ার পথে সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় তাদের কার দুর্ঘটনা কবলিত হয়। দুই নেতার নিহত হওয়ার কথা শুনে এলাকায় নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

পূর্ববর্তী নিবন্ধভারতে গিয়ে অমন কথা বলিনি
পরবর্তী নিবন্ধটেকসই উন্নয়ন নিশ্চিত করতে কাজ করুন