সিবিইউএফটির ১ম ব্যাচের ওরিয়েন্টেশন

| বুধবার , ১৫ মার্চ, ২০২৩ at ১০:২১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিজিএমইএ ভবন, মাহবুব আলী অডিটোরিয়াম এ চট্টগ্রাম বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (সিবিইউএফটি) এর ১ম ব্যাচ স্প্রিং সেমিস্টার ওরিয়েন্টেশন প্রোগ্রাম গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী। সভাপতি তার বক্তব্যে নবাগত সকল ছাত্রছাত্রীদের বিশেষায়িত বিশ্ববিদ্যালয় হিসেবে সিবিইউএফটিতে ভর্তি হয়ে তাদের উচ্চ শিক্ষার সুযোগ গ্রহণ করার জন্য অভিনন্দন জানান।

তিনি বলেন, দেশের গতানুগতিক শিক্ষা ব্যবস্থা যে হারে বেকার তরুণ তৈরি করছে সেখান থেকে বেরিয়ে কারিগরি শিক্ষা বিস্তারের মাধ্যমে শিক্ষিত তরুণ গোষ্ঠিকে আধুনিক ফ্যাশন টেকনোলজিতে প্রশিক্ষিত করে দেশের অর্থনীতি ত্বরান্বিত করার জন্য সিবিইউএফটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, চতুর্থ শিল্প বিপ্লবের সাথে তাল মিলিয়ে চলতে পোশাক শিল্পে মেশিন নির্ভর যে যুগোপযোগী শিক্ষা আবশ্যক, তা অর্জন করে নিজেদেরকে দক্ষ জনশক্তিতে রূপান্তরের মাধ্যমে তাদের ভবিষ্যত জীবন সুনিশ্চিত করতে এবং দেশের অর্থনীতি আরো সমৃদ্ধ করার জন্য এখন থেকে নিজেদেরকে প্রস্তুত করতে হবে।

উক্ত প্রোগ্রামে বক্তব্য প্রদান করেন ট্রাস্টি বোর্ডের সদস্য এস এম সাজেদুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ ওবায়দুল করিম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ আব্দুল মান্নান এবং ডীন (সকল অনুষদ) মোহাম্মদ মশিউর রহমান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউর ৩১তম সিন্ডিকেট সভা
পরবর্তী নিবন্ধচন্দনাইশে নারী ও শিশু নির্যাতন মামলার আসামিসহ গ্রেপ্তার ৪