সিপিডিএল-এর দেড় যুগপূর্তিতে বিনিয়োগ সেবা কার্যক্রম উদ্বোধন

| রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ৯:৫৬ পূর্বাহ্ণ

দেড় যুগ ধরে গুণগতমান ও কাঙ্ক্ষিত সেবা প্রদানে সিপিডিএল ছিল দৃঢ় প্রতিজ্ঞ। অগ্রযাত্রার এই আঠারো বছর পূর্তিতে সিপিডিএল-এর ধন্যবাদ অফার ‘আঠারোটি ফ্ল্যাটে দারুণ চমক’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রম গত ৩০ নভেম্বর উদ্বোধন করা হয়েছে। এই কার্যক্রম চলবে আগামী ১০ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

সিপিডিএল নগরবাসীকে পরিচয় করিয়ে দিয়েছে চট্টগ্রামের সর্বপ্রথম স্টারক্লাস রেসিডেন্স ক্রিমসন ক্লোভার বা সিকিউরড-কমিউনিটি-লিভিং ডাউনটাউন সিপিডিএল, গ্রিন গেইটেড কমিউনিটি সুলতানা গার্ডেনিয়া, উচ্চতম কন্ডোমিনিয়াম জেনিথ ২৪০ এর সাথে, চট্টগ্রামের গণ্ডি ছাড়িয়ে সেবা সমপ্রসারণ করেছে ঢাকায়।

গ্রাহকের প্রতি সেবা ও আন্তরিকতায় সিপিডিএল সর্বদা বদ্ধপরিকর। আজও প্রথম হস্তান্তর করা প্রকল্প থেকে শুরু করে প্রতিটি প্রকল্পে প্রয়োজনীয় গ্রাহক সেবা নিশ্চিত করছে। প্রবর্তন করেছে মোবাইল এপ্লিকেশন ভিত্তিক গ্রাহক সেবা। চট্টগ্রামকে নান্দনিক করায় উদ্যোগী হয়ে, জনহিতে ইঞ্জিনিয়ার আব্দুল খালেক চত্বর সাজিয়েছে দৃষ্টিনন্দন স্থাপনা দিয়ে, দক্ষিণ খুলশীতে সড়ক উন্নয়ন, জামালখান রোডে সবুজায়ন, সিরাজউদ্দৌলা রোডে সবুজায়ন, দেবপাহাড় আবাসিক এলাকা সুরক্ষিতকরণে সবুজ ঐতিহ্যে অনন্য দেবপাহাড় প্রকল্পসহ আরও অনেক জনহিতকর কাজ।

ও আর নিজাম রোড, খুলশি, দেবপাহাড়, পাঁচলাইশ, কাতালগঞ্জ, ফিরিঙ্গিবাজার, জামালখান, লাভলেইন, এস এস খালেদ রোড, সিরাজউদ্দৌলা রোডসহ নগরীর গুরুত্বপূর্ণ সব লোকেশনে বিভিন্ন ধরন-আকৃতি ও বাজেটের নান্দনিক শৈলীর অসাধারণ সব প্রকল্প নিয়ে সিরাজউদ্দৌলা রোডে নির্মীয়মান সিপিডিএল স্কাইমার্ক প্রকল্প প্রাঙ্গনে আয়োজিত হয়েছে এই ধন্যবাদ অফার কার্যক্রম। প্রকল্পভেদে, প্রযোজ্য ক্ষেত্রে শুধুমাত্র প্রথম আঠারোটি বুকিং এ থাকবে অসাধারণ এই অফার।

এই বিনিয়োগ সেবা কার্যক্রম সম্পর্কে সিপিডিএল’র প্রেসিডেন্ট প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, দীর্ঘ আঠারো বছর ধরে আমাদের সাথে থাকার জন্য সকল গ্রাহক সাধারণের প্রতি কৃতজ্ঞতার নিদর্শন এই ধন্যবাদ অফার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের জনসভা জনসমুদ্রে পরিণত হবে
পরবর্তী নিবন্ধহকার্স মার্কেটের মুখে এসি মেরামতের দোকানে অগ্নিকাণ্ড