সিএসইতে সেরা ট্রেক হোল্ডারদের পুরস্কার প্রদান অনুষ্ঠান

| শুক্রবার , ১২ আগস্ট, ২০২২ at ৭:৫৩ পূর্বাহ্ণ

চিটাগং স্টক এক্সচেঞ্জ পিএলসির (সিএসই) প্রধান কার্যালয় চট্টগ্রামে ২০২১-২২ সালে টপ পারফর্র্মিং সিএসই ট্রেক হোল্ডারদের জন্য পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলাম। আরও উপস্থিত ছিলেন সিএসইর পরিচালকবৃন্দ, সিএসইর ট্রেক হোল্ডারবৃন্দ এবং সিএসইর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলাম বলেন, শুধু ইকুইটি মার্কেট দিয়ে ক্যাপিটাল মার্কেটের উন্নয়ন হবেনা। তিনি বলেন, খুব শীঘ্রই সরকারি সিকিউরিটিজের সেকেন্ডারি মার্কেটে লেনদেন স্টক এঙচেঞ্জের প্লাটফর্মে চালু হবে। এর মাধ্যমে জিডিপিতে ক্যাপিটাল মার্কেটের অবদান আরও অনেক বেড়ে যাবে। স্বাগত বক্তব্যে সিএসইর পরিচালক মেজর এমদাদুল ইসলাম, বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সিএসইকে স্বতঃস্ফূর্তভাবে সব ধরণের সহায়তা প্রদানের জন্য। সমাপনী বক্তব্যে সিএসইর চেয়ারম্যন আসিফ ইব্রাহীম বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়ক বেয়ে দুর্বার গতিতে ধাবিত হচ্ছে।
অনুষ্ঠানে ২০২১-২০২২ বছরের জন্য ডিলার এবং ব্রোকার এই দুই ক্যাটাগরিতে প্রথম ১০টি ট্রেক হোল্ডারদেকে সিএসই পুরষ্কার প্রদান করেছে। ডিলার ক্যাটাগরিতে পুরষ্কার প্রাপ্তরা হলো- গালাক্সি ক্যাপিটাল লিমিটেড, লঙ্কাবাংলা সিকিউরিটিজ লিমিটেড, পুডেনসিয়াল ক্যাপিটাল লিমিটেড, সোহেল সিকিউরিটিজ লিমিটেড, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, ইস্টার্ন শেয়ারস এন্ড সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, এনবিএল সিকিউরিটিজ লিমিটেড, আরএকে সিকিউরিটিজ লিমিটেড এবং ফারইস্ট শেয়ারস এন্ড সিকিউরিটিজ লিমিটেড। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসমকালীন বাংলা সাহিত্য-পাঠ
পরবর্তী নিবন্ধঘাসফুল নির্বাহী কমিটির সভা