সিএমপির নতুন কমিশনারের সাথে আঞ্জুমান মুফিদুল ইসলাম নেতৃবৃন্দের সাক্ষাৎ

| বুধবার , ২০ জুলাই, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

সিএমপির নতুন কমিশনার ও আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি কৃষ্ণপদ রায়কে আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের পক্ষ থেকে সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের নেতৃত্বে গতকাল মঙ্গলবার ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জ্ঞাপন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী।

অনুষ্ঠানে সিএমপির পক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনার ও আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সহ-সভাপতি শ্যামল কুমার নাথ (ট্রাফিক), সানা শামীনুর রহমান (প্রশাসন ও অর্থ), সামশুল আলম (ক্রাইম ও অপারেশন), উপ-পুলিশ কমিশনার এবং নির্বাহী সদস্য আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রাম, আমির জাফর, আঞ্জুমান মুফিদুল ইসলামের পক্ষে মোহাম্মদ শাহজাহান, জাহানারা বেগম লুনা, অছিউর রহমান, আফতাব রহিম চৌধুরী ফেরদৌস, প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ, মো. ওসমান গনি, সহকারী পরিচালক, মো. সেলিম নাসের, হিসাব কর্মকর্তা মো. আব্দুল কাইয়ূম, সাইট ইঞ্জিনিয়ার মো. আবিদুর রহমান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন। সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিনিয়র সহ-সভাপতি এম এ মালেক। সিএমপি কমিশনারের সাথে আঞ্জুমানের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়, সদস্যদের পরিচিতি ও আলোচনা করেন। সভাপতিকে আঞ্জুমানের কর্মকাণ্ড তুলে ধরেন সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক ও অন্যান্য নেতৃবৃন্দ ।

সভাপতি আঞ্জুমানের কর্মকাণ্ডে সহযোগিতার আশ্বাস দেন এবং আঞ্জুমানে সেবামূলক কাজে এগিয়ে আসার জন্য সবাইকে আহ্বান জানান। এছাড়াও সিএমপির ৪ জন ঊর্ধ্বতন কর্মকর্তা অতিরিক্ত পুলিশ কমিশনার শ্যামল কুমার নাথ (ট্রাফিক), সানা শামীনুর রহমান (প্রশাসন ও অর্থ), সামশুল আলম (ক্রাইম ও অপারেশন), উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফরকে আঞ্জুমান মুফিদুল ইসলামের পক্ষ থেকে বিদায়ী ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আরও ৭৭ জন করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধ৭৮৬