সিএমপিকে ২০ হাজার মাস্ক দিলো কানেক্ট দ্যা ডটস

| রবিবার , ২১ মার্চ, ২০২১ at ১১:২১ পূর্বাহ্ণ

চ্যারিটি প্রতিষ্ঠান কানেক্ট দ্যা ডটস ফাউন্ডেশন চট্টগ্রামে কোভিড পরিস্থিতির তৃতীয় ঢেউয়ের প্রভাব বিস্তারের সময় মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়াতে আবারো বিনামূল্যে মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যদের জন্য ২০ হাজার সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করল দাতব্য সংস্থাটি। ইতিপূর্বেও সিএমপিকে ২৫ হাজার মাস্ক দিয়েছিল প্রতিষ্ঠানটি।
গতকাল শনিবার সিএমপি কমিশনারের কার্যালয়ে কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীরের কাছে ২০ হাজার সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেন কানেক্ট দ্যা ডটস এর প্রতিষ্ঠাতা কর্পোরেট ব্যক্তিত্ব তানভীর শাহরিয়ার রিমন।
এ সময় সিএমপির উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক এবং কানেক্ট দ্যা ডটস এর ট্রাস্টি মেম্বার আফফান বিন আনোয়ার, হোসাইন রিফাত উপস্থিত ছিলেন।
কানেক্ট দ্যা ডটস চট্টগ্রামে কোভিড পরিস্থিতির শুরু থেকেই অঙিজেন ব্যাংক তৈরি করে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দেয়া, স্কুলের বেতন দিতে না পারা মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য দীর্ঘ মেয়াদী বৃত্তি চালু করা, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল এবং মা ও শিশু হাসপাতালে মেডিক্যাল ইকুইপমেন্ট সহায়তা প্রদান, পিপিই বিতরণ, বন্যায় ৩২টি জেলায় ত্রাণ পৌঁছে দেয়ার কাজসহ নানা রকমসামাজিক কাজ করে আসছে। সিএমপি কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীর বলেন, কানেক্ট দ্যা ডটস এর কার্যক্রম খুবই প্রশংসনীয়। মানুষকে ঐক্যবদ্ধ করে কল্যাণের কাজে তারা যেভাবে এগিয়ে এসেছে তাতে করে বহু মানুষ উপকৃত হচ্ছে। সিএমপি সদস্যদের জন্য মাস্ক দেয়ায় তিনি প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন
পরবর্তী নিবন্ধসিটি মেয়রের সাথে চসিক ঠিকাদার সমিতির সাক্ষাৎ