সিআইইউতে অটাম সেমিস্টারের অ্যাডমিশন উইক শুরু কাল

| শনিবার , ৯ অক্টোবর, ২০২১ at ৭:২৫ পূর্বাহ্ণ

নানা আয়োজনের মধ্য দিয়ে আগামীকাল ১০ অক্টোবর থেকে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) শুরু হচ্ছে ‘সিআইইউ অ্যাডমিশন উইক, অটাম ২০২১’।
নগরের জামাল খান ক্যাম্পাসে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠানচলাকালীন শিক্ষার্থীরা এখানে পাবেন অটাম সেমিস্টারের ভর্তির নানান তথ্য।
আরও পাবেন স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েভার, ফ্যাকাল্টি মিট, ক্যাম্পাস ভিজিট, ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জব, স্কলারশীপ ও বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ শিক্ষা কার্যক্রমের একাধিক তথ্য।
সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন সিআইইউর উপাচার্য। উপস্থিত থাকবেন বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা। কর্তৃপক্ষ জানান, বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’ প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।
রয়েছে সাংস্কৃতিক ও ক্লাব কার্যক্রম। বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানাটি হলো: সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেঙ, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম। ওয়েবসাইট:www.ciu.edu.bd। প্রেস বিজ্ঞপ্তি

পূর্ববর্তী নিবন্ধইডিইউতে ক্লাসরুম বাড়ানোর তাগিদ
পরবর্তী নিবন্ধরাউজান উপজেলা প্রশাসনের ফ্রি চিকিৎসা ক্যাম্প